Advertisement
০২ মে ২০২৪
Bollywood Update

৫০ কোটি টাকা চেয়েও ‘বর্ডার ২’-এর তারকা সানিই, সঙ্গে থাকছেন আয়ুষ্মান খুরানাও

গত অগস্ট মাসে মুক্তি পেয়েছিল ‘গদর ২’। বক্স অফিসে ৫০০ কোটি টাকার ব্যবসা করেছিল সানি দেওল ও অমিশা পটেল অভিনীত ওই ছবি। এ বার পালা ‘বর্ডার ২’ ছবির।

Sunny Deol and Ayushmann Khurrana.

(বাঁ দিকে) সানি দেওল। আয়ুষ্মান খুরানা (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১৬ নভেম্বর ২০২৩ ১৮:৩৪
Share: Save:

চলতি বছরের প্রথম দিক থেকে আলোচনায় বলিপাড়ার দেওল পরিবার। বছরের প্রথম দিকেই ছিল সানি দেওলের ছেলে কর্ণ দেওলের বিয়ে। তার পরে কর্ণ জোহর পরিচালিত ‘রকি অউর রানি কি প্রেম কহানি’ ছবির মাধ্যমে প্রত্যাবর্তন করেন অভিজ্ঞ বলিউড অভিনেতা ধর্মেন্দ্র। তার পরে শিরোনামে উঠে এসেছেন খোদ সানি। সৌজন্যে, তাঁর ছবি ‘গদর ২’। ২০০১ সালে মুক্তি পেয়েছিল অনিল শর্মা পরিচালিত ছবি ‘গদর’। ভারতের তারা সিংহ ও পাকিস্তানের শাকিনার প্রেমকাহিনি জায়গা করে নিয়েছিল দর্শকের মনে। প্রায় ২২ বছর পরে গত ১১ অগস্ট প্রেক্ষাগৃহে মুক্তি পায় ‘গদর ২’। মুক্তি পাওয়ার পরে প্রায় ৫০০ কোটি টাকার ব্যবসা করেছিল ওই ছবি। তার পর থেকেই সানির সঙ্গে কাজ করার জন্য মুখিয়ে বলিপাড়ায় ছবি নির্মাতারা। খবর, ‘গদর ২’-এর পর এ বার ‘বর্ডার ২’ ছবিতে কাজ করতে চলেছেন সানি।

‘বর্ডার’ ছবির পরিচালক জেপি দত্তের সঙ্গে ফের জুটি বাঁধছেন সানি। ১৯৭১ সালের ভারত-পাকিস্তান যুদ্ধের প্রেক্ষাপটে বাঁধা হচ্ছে ‘বর্ডার ২’ ছবির চিত্রনাট্য। শোনা যাচ্ছে, গত দু-তিন বছর ধরে ছবি নিয়ে ভাবনাচিন্তা করছেন নির্মাতারা। ‘গদর ২’ ছবির সাফল্যের পর অবশেষে ‘বর্ডার ২’ ছবির জন্য সায় দেন সানি। যদিও কানাঘুষো শোনা যায়, সেই ছবির জন্য নাকি ৫০ কোটি টাকা পারিশ্রমিক দাবি করেছেন তিনি। তাতে অবশ্য পিছোতে নারাজ নির্মাতারা। খবর, ‘গদর ২’-এর সাফল্যের পরে সানি নিজের পারিশ্রমিকের অঙ্ক বাড়ালেও তাঁকে ছবিতে নিতে নাছোড়বান্দা নির্মাতারা। শুধু সানি নন, খবর ‘বর্ডার ২’-এর নাকি সানির সঙ্গে দেখা যেতে চলেছে অভিনেতা আয়ুষ্মান খুরানাকেও। শোনা যাচ্ছে, সুনীল শেট্টির ছেলে নবাগত অহন শেট্টিকেও নাকি দেখা যাবে এই ছবিতে।

খবর, খুব শীঘ্রই ছবির আনুষ্ঠানিক ঘোষণাও করতে চলেছেন নির্মাতারা। ছবির প্রেক্ষাপট চূড়ান্ত হওয়ার পরে এ বার চিত্রনাট্য লেখার কাজ শুরু করতে চলেছেন তাঁরা। জেপি দত্ত ও নিধি দত্তের প্রযোজনাতেই নাকি তৈরি হতে চলেছে ‘বর্ডার ২’। ১৯৯৭ সালে মুক্তিপ্রাপ্ত ‘বর্ডার’ ছবিতে সানি দেওল ছাড়াও অভিনয় করেছিলেন সুনীল শেট্টি, জ্যাকি শ্রফের মতো অভিনেতারা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE