Advertisement
০৬ মে ২০২৪
Sunny Deol

‘লোকে ভুল ভাববে…’ ব্যাঙ্কে ৫৬ কোটি টাকার দেনা প্রসঙ্গে অবশেষে নীরবতা ভাঙলেন সানি

সানির নিলামে ওঠা বাড়ি নিয়ে নানা মুনির নানা মত। অবশেষে ৫৬ কোটি টাকার দেনা নিয়ে মুখ খুললেন ‘গদর ২’ অভিনেতা।

sunny deol

অভিনেতা সানি দেওল। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ২২ অগস্ট ২০২৩ ১০:৫২
Share: Save:

বক্স অফিসে সফল ‘গদর ২’। সাফল্যের মাঝেই মাথায় বজ্রাঘাত হয় সানি দেওলের। অভিনেতার জুহুর বাংলো ‘সানি ভিলা’ নাকি নিলামে উঠতে চলেছে। ৫৫ কোটির টাকা ঋণ নিয়ে তা শোধ করতে পারেননি বলিউড অভিনেতা। ঋণের সেই টাকা ফেরত পেতে ৫৬ কোটি টাকায় ‘সানি ভিলা’ নিলামে তোলার নোটিস জারি করে সংশ্লিষ্ট ব্যাঙ্ক। রবিবারই জারি হয় নোটিস। ২৫ সেপ্টেম্বরই নিলামে ওঠার কথা ছিল সানির এই বাংলো। যদিও নোটিস জারি করার পরে সোমবারই সংশোধনী জারি করে ‘সানি ভিলা’ নিলামের সেই নোটিস প্রত্যাহার করে নেয় উক্ত ব্যাঙ্ক। ‘সানি ভিলা’ নিলামের নোটিস প্রত্যাহারের বিবৃতিও দেওয়া হয় ব্যাঙ্কের তরফে। তার মাঝেই খবর আসে অভিনেতার বাড়ি রক্ষা করতে নাকি সাহায্যের হাত বাড়িয়ে দেন অক্ষয় কুমার। বিপুল পরিমাণ অর্থ সাহায্যের প্রস্তাব দেন সানিকে অক্ষয়। সানির বাড়ি নিলামে ওঠা নিয়ে যখন নানা মুনির নানা মত, সেই সময় অবশেষে মুখ খুললেন ‘গদর ২’ অভিনেতা।

এই প্রসঙ্গে সানি বলেন, ‘‘আমি এই নিয়ে এখনই কিছু বলতে চাই না, যা-ই বলব লোকে ভুল ভাবতে পারেন। ব্যাপারটা ভীষণ ব্যক্তিগত।’’ বছর কয়েক আগে সানি দেওল তাঁর জুহুর বাংলো বন্দক রেখে বেশ কয়েক কোটি টাকা ধার নেন। প্রায় ৫৫ কোটি টাকা ধার নেন অভিনেতা সংশ্লিষ্ট ব্যাঙ্কের তরফে। সময় পেরিয়ে গেলেও ধার শোধ করতে পারেননি অভিনেতা। সেই পাওনা ফেরত পেতেই ৫৬ কোটি টাকায় বাড়ি নিলাম করার সিদ্ধান্ত নিয়েছে ব্যাঙ্ক। এই খবর প্রকাশ্যে আসার পরে সানির মুখপাত্রের দাবি করেন, ব্যাঙ্ক কর্তৃপক্ষের সঙ্গে আলোচনা করে নাকি সমস্যা সমাধানে বদ্ধপরিকর অভিনেতা ও তাঁর দল। শোনা যাচ্ছিল, সানিকে আরও এক মাস সময় দেওয়া হয়েছে। সেই সময়ের মধ্যে ঋণ শোধ করতে পারলে ‘সানি ভিলা’র নিলাম স্থগিত রাখবে ব্যাঙ্ক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sunny Deol bollywood star Bollywood Scoop
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE