Advertisement
০৩ মে ২০২৪
Sunny Deol

এক সময় সকলে তাঁকে দাম্ভিক ভাবতেন, নেপথ্যে কারণ কী? খুলে বললেন সানি

চলতি বছরে ‘গদর ২’-এর মাধ্যমে প্রত্যাবর্তন ঘটেছে সানি দেওলের। এই ছবি সানির কেরিয়ারকে নতুন করে অক্সিজেন জুগিয়েছে বলে মনে করছেন অনেকে।

সানি দেওল।

সানি দেওল। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ৩১ ডিসেম্বর ২০২৩ ১৬:৫৮
Share: Save:

এক সময় অনেকেই ভেবেছিলেন, অভিনয় জীবন থেকে তিনি বিদায় নিয়েছেন। কিন্তু চলতি বছরে ‘গদর ২’-এর মাধ্যমে দুর্দান্ত প্রত্যাবর্তন ঘটেছে সানি দেওলের। ২২ বছর পর ‘গদর’-এর সিক্যুয়েল দর্শকরা পছন্দ করবেন কি না, তা নিয়ে ছবি মুক্তির আগে অনেকেই সন্দেহ প্রকাশ করেছিলেন। কিন্তু বক্স অফিসের যাবতীয় অনুমান ভুল প্রমাণিত করেছে সানি অভিনীত এই ছবি।

শুরু থেকেই নিজেকে পরিবারের মধ্যে আবদ্ধ রাখতে পছন্দ করেন সানি। ‘গদর ২’ সফল হওয়ার পরেও তাঁকে প্রকাশ্যে তেমন দেখা যায়নি। সম্প্রতি একটি সাক্ষাৎকারে সানির কাছে জানতে চাওয়া হয় যে, তাঁকে সিনেমার পার্টিতে সচরাচর দেখা যায় না কেন। উত্তরে পর্দার তারা সিংহ বলেন, ‘‘আমার কাজ তো মানুষের মনোরঞ্জন করা। যেখানে অনুরাগীদের সঙ্গে কথা বলার সুযোগ থাকে, সেখানে আমি অবশ্যই যাই।’’ এরই সঙ্গে সানি জানান, তিনি খুব ভোরে ঘুম থেকে ওঠেন। তাঁর কথায়, ‘‘তাই আমি খুব রাত পর্যন্ত জেগে থাকি না। শুরুতে অনেকেই আমাকে নাক উঁচু, দাম্ভিক মনে করতেন। অনেকেই আবার আমাকে লাজুক মনে করতেন। কিন্তু পরবর্তী সময়ে সবাই বুঝতে পেরেছেন আমার অনুপস্থিতির কারণ।’’

মজার বিষয়, বলিউডের পার্টি থেকে সানি দূরে থাকলেও নিজের ছবির ক্ষেত্রে কিন্তু তিনি ছাড় পাননি। ‘গদর ২’ সফল হওয়ার পর পার্টি দিতে হয়েছিল অভিনেতাকে। শাহরুখ খান, সলমন খান, আমির খান থেকে শুরু করে ইন্ডাস্ট্রির প্রথম সারির তারকারা সানিকে অভিনন্দন জানাতে সেই পার্টিতে উপস্থিত হয়েছিলেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE