Advertisement
০১ মে ২০২৪
Celeb Gossip

পর্দায় হাতে তুলেছিলেন নলকূপ, নিজের গাড়িতেও হকি স্টিক, রড রাখতেন সানি! কেন জানেন?

ক্যামেরার সামনে অভিনয় করতে গিয়ে আড়াই কিলোর হাতে নলকূপ তুলে নিয়েছিলেন সানি দেওল। পর্দার নেপথ্যেও নাকি নিজের সঙ্গে ‘অস্ত্র’ রাখতেন ধর্মেন্দ্র-পুত্র!

Sunny Deol says he used to carry hockey stick, metal rods in his car

‘গদর ২’ ছবিতে সানি দেওল। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১৬ অক্টোবর ২০২৩ ২০:১২
Share: Save:

চলতি বছরে ‘গদর ২’-এর সাফল্যের সৌজন্যে আলোচনায় ফিরেছেন বলিউড অভিনেতা সানি দেওল। বক্স অফিসে প্রায় ৫০০ কোটির ব্যবসা করেছে সানির এই ছবি। প্রায় দু’দশক আগে তৈরি হয়েছিল ‘গদর’। সেই ছবিও রমরমিয়ে ব্যবসা করেছিল বক্স অফিসে। শুধু বাণিজ্যিক সাফল্যই নয়, নলকূপ হাতে সানিও জায়গা করে নিয়েছিলেন দর্শকের মনে। পর্দার তারা সিংহ শত্রু নিধন করতেন আড়াই কিলো হাতের জোর আর নলকূপের ঘায়ে। বাস্তবেও কি এতটাই হিংস্র ছিলেন সানি?

সম্প্রতি এক সাক্ষাৎকারে সানি জানান, এখন তিনি অনেক শান্ত হয়ে গিয়েছেন। তবে অভিনয় জীবনের প্রথম দিকে নিজের রাগ নাকি কিছুতেই নিয়ন্ত্রণে রাখতে পারতেন না তিনি। এমনকি, গাড়িতে ধাতব রড, হকি স্টিক নিয়ে শহরে ঘুরে বেড়াতেন তিনি। সানির কথায়, ‘‘আমি জীবনের প্রচুর ঝামেলা, মারামারি করেছি। তখন তো আমরা প্রায় গ্যাঙের মতো!’’ নিজেদের উদ্দাম যৌবনের গল্প বলতে গিয়ে সানি আরও বলেন, ‘‘এক বার একটা ক্রিকেট ম্যাচ দেখতে গিয়েছিলাম। সেখানে গ্যালারির দর্শক জানতে পারেন যে, আমি ধর্মেন্দ্রর ছেলে। তাঁরা আমাকে র‌্যাগ করা শুরু করে দিয়েছিল। আমার দিকে ওরা সিগারেট পর্যন্ত ছুড়ছিল। আমার মাথা গরম হয়ে গিয়েছিল তখন। সর্দারের রক্ত তো আমার! আমিও হকি স্টিক ঘোরাতে শুরু করেছি তখন। কে মার খাচ্ছে, কার কোথায় লাগছে, আমার তখন নজরই নেই।’’

শুধু মারামারি নয়, রাস্তাঘাটে গাড়ি নিয়ে বেরিয়ে গতির খেলাতেও মাততেন সানি ও তাঁর বন্ধুরা। এমনকি, অন্যান্যদের নাকি তাতিয়েও দিতেন তাঁরাই। তবে বাড়িতে ঘুণাক্ষরেও জানতে দিতেন না এই সব। সানির কথায়, ‘‘আমার বাবা এ সব জানতে পারলে তো... তবে বিপদে পড়লে মা সব সময় পরিস্থিতি সামলে নিতেন।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE