Advertisement
২০ এপ্রিল ২০২৪
Sunny Leone

Sunny Leone: দত্তক নেওয়া সন্তানের হাত ধরেননি কেন, কটাক্ষের জবাবে কী বললেন সানি

২০১৭ সালে নিশাকে দত্তক নেন অভিনেত্রী এবং তাঁর স্বামী। নিজেদের দুই পুত্র আশার, নোয়ার সঙ্গেই বছর ছয়েকের কন্যাকে লালন করছেন তাঁরা।

কটাক্ষের জবাব দিলেন সানি।

কটাক্ষের জবাব দিলেন সানি।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২০ মার্চ ২০২২ ১০:৪৯
Share: Save:

একেই অতীত পিছু ছাড়ে না। ট্রোল-কটাক্ষ নিত্য সঙ্গী। এ বার একটি ছবিকে ঘিরে প্রশ্নের মুখে সানি লিওনের মাতৃত্ব।

তিন সন্তান এবং স্বামী ড্যানিয়েল ওয়েবারের সঙ্গে একটি ছবি পোস্ট করেন সানি। সেখানে অভিনেত্রী বা তাঁর স্বামী, কেউই তাঁদের দত্তক নেওয়া সন্তান নিশার হাত ধরেননি। বিষয়টি বলিউড প্রেমীদের একাংশের চোখে পড়তেই শুরু যাবতীয় বিতর্ক। প্রশ্ন ওঠে, শুধু মাত্র দত্তক নেওয়া বলেই কি নিশার প্রতি এমন ‘বিমাতৃসুলভ’ আচরণ? মা হিসেবে সানির যোগ্যতা নিয়েও চলে বিস্তর কাটাছেঁড়া।

২০১৭ সালে লাটুরের এক অনাথ আশ্রম থেকে নিশাকে দত্তক নেন অভিনেত্রী এবং তাঁর স্বামী। নিজেদের দুই পুত্র আশের, নোয়ার সঙ্গেই বছর ছয়েকের কন্যাকে লালন করছেন তাঁরা। তবে এই প্রথম নয়। অতীতেও নিশার প্রতি বিভেদমূলক আচরণের অভিযোগ উঠেছে সানির বিরুদ্ধে। এক সাক্ষাৎকারে অভিনেত্রী বলেন, “আমি কোনও নেতিবাচক মন্তব্য পড়ি না। কিন্তু ড্যানিয়েল পড়ে। আমাদের ব্যক্তিগত এবং পেশাগত জীবনের সবগুলি দিক নিয়েই ও খুব সচেতন। নেতিবাচক মন্তব্যগুল পড়ে ও খুবই কষ্ট পায়। কষ্ট আমারও হয়। কিন্তু আমরা দু’জনেই তো মনমরা হয়ে বসে থাকতে পারব না।”

সানির বক্তব্য, অভিভাবক হিসেবে নিজেদের দায়িত্ব সম্পর্কে তিনি এবং ড্যানিয়েল যথেষ্ট সচেতন। তাঁর কথায়, “শুধু মাত্র একটি ছবি বলে দিতে পারে না অভিভাবক হিসেবে আমরা কেমন।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sunny Leone Actress Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE