Advertisement
০৮ মে ২০২৪
Mimi Chakrborty

Yash-Nusrat-Mimi: বাংলাদেশে একা সানি লিওন নন! নেচে গেয়ে আসর জমালেন নুসরত-যশ-মিমিও

সানির বাংলাদেশে পা রাখার খবর চাউর হতেই সবার নজর ছিল তাঁর উপরে। ফলে, নুসরত, যশ, মিমির উপস্থিতি ছিল অলক্ষ্যে।

নুসরত জাহান, যশ দাশগুপ্ত  এবং মিমি চক্রবর্তী।

নুসরত জাহান, যশ দাশগুপ্ত এবং মিমি চক্রবর্তী।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৪ মার্চ ২০২২ ১৫:৫০
Share: Save:

কলকাতা বিমানবন্দরে নুসরত জাহান-যশ দাশগুপ্ত। নিজেরাই সেই ছবি পোস্ট করেছিলেন। সবাই ধরে নিয়েছিলেন, টানা কাজের পরে ছুটি কাটাতে যুগলে বাইরে যাচ্ছেন। দেব অধিকারী-রুক্মিণী মৈত্রের মতোই। সোমবার সেই রহস্য প্রকাশ্যে। যশ-নুসরত ফের ছবি ভাগ করে নিয়েছেন। কোনও অনুষ্ঠান উপলক্ষে বিশেষ সাজে তাঁরা। অনুষ্ঠান হয়েছে ঢাকা, বাংলাদেশে! অর্থাৎ, ছুটির ফাঁদে নয় পেশাগত কারণেই যুগলে উড়ে গিয়েছিলেন! বাংলাদেশের সংবাদমাধ্যম বলছে, শুধু এই দুই তারকা নন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মিমি চক্রবর্তীও।

ফোনে ধরা দেন না ‘যশরত’। ফলে তাঁদের মুখ থেকে সরাসরি জানা যায়নি, কেন তাঁরা বাংলাদেশ উড়ে গিয়েছিলেন? বদলে বাংলাদেশ সংবাদমাধ্যম জানিয়েছে, সেই দেশের জনপ্রিয় ‘গান বাংলা চ্যানেল’-এর কর্ণধার ফারজানা মুন্নির মেয়ের বিয়ের অনুষ্ঠান উপলক্ষে শনিবার একে একে জড়ো হন বলিউড এবং টলিউড তারকারা। স্বামী ড্যানিয়েল ওয়েবারকে নিয়ে এসেছিলেন সানি লিওন। ছিলেন কৈলাস খের, নার্গিস ফকরি, যশ-নুসরত, মিমিও।

সানির বাংলাদেশে পা রাখার খবর চাউর হতেই সবার নজর ছিল তাঁর উপরে। ফলে, নুসরত, যশ, মিমির উপস্থিতি ছিল অলক্ষ্যে। সানি, নুসরত, মিমি-- তিন জনেই টিএম রেকর্ডসের ব্যানারে কৌশিক হোসেন তাপস-মুন্নির চারটি মিউজিক ভিডিয়োয় কাজ করেছিলেন। বাবা যাদবের নৃত্য পরিচালনায় সানি ছিলেন ‘লাভলি অ্যাকসিডেন্ট’ আর ‘দুষ্টু পোলাপান’-এ। নুসরতকে দেখা গিয়েছিল ‘নাচ ময়ূরী নাচ’ মিউজিক ভিডিয়োয়। মিমি ছিলেন নীরব হোসেন বিপরীতে। মিউজিক ভিডিয়োর নাম ‘তুই আর আমি’। তাই নিমন্ত্রণরক্ষার পা্শাপাশি বিয়ে উপলক্ষে আয়োজিত বিশেষ অনুষ্ঠানের নাচ-গানেও অংশ নিয়েছিলেন সবাই।

নুসরত এবং যশকে অনুষ্ঠানে সম্পূর্ণ ঐতিহ্যবাহী সাজে দেখা গিয়েছে। নুসরত বেছে নিয়েছিলেন ঘাঘরা, চোলি। সঙ্গে টিকলি, ঝাপটা সহ নানা ধরনের ভারী গয়না। যশ পরেছিলেন স্টিচড ধুতি, বন্ধগলা কোট। পায়ে নাগরা। মিমি অনুষ্ঠানের কোনও ছবি দেননি। তবে ঢাকা থেকে তিনি সানি লিওন, শেফালি জরিওয়ালা সহ এক ঝাঁক মুম্বই তারকার সঙ্গে উড়ে যান মুম্বই। উদ্দেশ্য, আরও একটি বিশেষ সম্মাননা অনুষ্ঠানে যোগ দেওয়া।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE