Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Bollywood News

নিখোঁজ পরিচারিকার সন্তান, ন’বছরের কন্যাকে ফিরিয়ে আনতে লোভনীয় পুরস্কার ঘোষণা সানি লিওনির

বুধবার সন্ধ্যা থেকে নিখোঁজ সানি লিওনির বা়ড়ির পরিচারিকার কন্যা অনুষ্কা কিরণ মোরে। তাঁকে খুঁজে পেতে এ বার বড় পদক্ষেপ বলিউড অভিনেত্রীর।

Sunny Leone offers 50 thousand rupees as reward to find her househelp’s 9-year-old daughter who went missing in Jogeshwari

সানি লিওনি। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ০৯ নভেম্বর ২০২৩ ১৭:০১
Share: Save:

বিপাকে পড়েছেন বলিউ়ড অভিনেত্রী সানি লিওনি। নিখোঁজ সানির বাড়ির পরিচারিকার ন’বছরের কন্যা। বুধবার, ৮ নভেম্বর সন্ধ্যা থেকে নিখোঁজ ছোট্ট অনুষ্কা কিরণ মোরে। তার খোঁজ পেতে সমাজমাধ্যমের দ্বারস্থ বলিউড অভিনেত্রী। অনুষ্কার খোঁজ দেওয়ার জন্য সমাজমাধ্যমের পাতায় নেটাগরিকদের অনুরোধ জানালেন অভিনেত্রী। সঙ্গে ঘোষণা করলেন পুরস্কারও। অনুষ্কার খোঁজ এনে দিতে পারলে মিলবে বড়সড় পুরস্কারও। সমাজমাধ্যমেই সেই টাকার অঙ্কও ঘোষণা করলেন সানি।

সমাজমাধ্যমের পাতায় অনুষ্কার একটি ছবি পোস্ট করে সানি ঘোষণা করেন, তাকে ফিরিয়ে দিতে পারলে ৫০ হাজার টাকার নগদ পুরস্কার দেবেন তিনি। অনুষ্কার ছবির বিবরণীতে তার সম্পর্কে সব তথ্য দিয়েছেন সানি। অনুষ্কার বয়স, কোথা থেকে নিখোঁজ হয়েছে সে, তাকে খুঁজে পেলে কোন নম্বরে যোগাযোগ করতে হবে— সব তথ্যই রেখেছেন অভিনেত্রী। মেয়েকে খুঁজে দেওয়ার জন্য ১১ হাজার টাকার পুরস্কার ঘোষণা করেছেন তাঁর মা-বাবা। অনুষ্কাকে খুঁজে দিতে পারলে সেই ১১ হাজার টাকার সঙ্গে আরও ৫০ হাজার টাকা দেবেন তিনি, জানিয়েছেন সানি। শুধু তাই-ই নয়, মুম্বই পুলিশ, বিএমসিকে ট্যাগ করে অনুষ্কার নিখোঁজ হওয়ার সময় ও স্থানও জানিয়েছেন তিনি।

প্রসঙ্গত, চলতি বছরেই জানুয়ারি থেকে মার্চের মধ্যে মহারাষ্ট্র থেকে নিখোঁজ মেয়ের সংখ্যা সাড়ে তিন হাজারের বেশি। নিখোঁজ মেয়েদের বয়স ১৬ থেকে ৩৫ বছরের মধ্যে। এদের মধ্যে মুম্বইয়ের বাসিন্দা ৩৮৩ জন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE