• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

চিত্রশিল্পীর কনসেপ্ট ‘চুরি’র অভিযোগ, কী বললেন সানি লিওনি?

sunny leone
সানি লিওনি

বিতর্কে জড়ালেন সানি লিওনি। তাঁর বিরুদ্ধে অভিযোগ, মল্লিকা ফেভরে বলে এক চিত্রশিল্পীর ছবির কনসেপ্ট চুরি করেছেন সানি!

চলতি মাসের শুরুতেই নিজের হাতে আঁকা একটি পোর্ট্রেট ইনস্টাগ্রামে শেয়ার করেছিলেন অভিনেত্রী। নিলামে ওই ছবি বেচে ক্যানসার আক্রান্তদের জন্য টাকা জোগানই ছিল সেই ছবি আঁকার প্রধান উদ্দেশ্য। ক্যাপশনে সেই কথা লেখেনও অভিনেত্রী।

সমস্যার সূত্রপাত তখনই। ‘ডায়েট সাব্য’ বলে একটি ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে সানির আঁকা ছবি এবং মল্লিকার আঁকা ছবিকে পাশাপাশি রেখে তীব্র নিন্দা করা হয় অভিনেত্রীকে। কেন তিনি আইডিয়া সৌজন্যে এক বারের জন্য মল্লিকার নাম উল্লেখ করেননি, সে বিষয়েও জানতে চাওয়া হয়।

সেই পোস্ট 

 

অবশেষে গোটা ঘটনা নিয়ে মুখ খুললেন সানি। তাঁর বক্তব্য, “ওই ছবির একটি ফোটোগ্রাফ আমি পেয়েছিলাম। আমার এত  ভাল লেগে যায় যে, আমি তখনই তা আঁকার সিদ্ধান্ত নিয়ে ফেলি। আমি কি কখনও দাবি করেছি যে ছবির আইডিয়া আমার? মানুষের যাতে উপকারে লাগে সে জন্যই ছবিটি আঁকা। সেদিকে গুরুত্ব না দিয়ে অহেতুক তা নিয়ে গসিপ করা একেবারেই কাম্য নয়।”

আরও পড়ুন-মধ্যরাতে পার্টিতে একসঙ্গে, ভিকি কৌশলকে ডেট করছেন ক্যাটরিনা?

 

আরও পড়ুন-প্রদীপের আগুনে পুড়ল এই অভিনেত্রীর পোশাক!

 

‘ডায়েট সাব্য’ প্রোফাইলটির মালিক যে আসলে কে তা জানা নেই কারওর। সেলেব থেকে সাধারণ, কেউ কিছু ‘কপি’ করলেই সঙ্গে সঙ্গে নিজেদের প্রোফাইলে সেই ছবি শেয়ার করে সেই অ্যাকাউন্টটি। এবার ‘ডায়েট সাব্য’-র কবলে পড়লেন সানিও।

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন