• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

প্রদীপের আগুনে পুড়ল এই অভিনেত্রীর পোশাক!

Nia Sharma
নিয়া শর্মা। ছবি- ইনস্টাগ্রাম।

জনপ্রিয় হিন্দি ধারাবাহিক ‘জামাই রাজা’-র নায়িকা নিয়া শর্মা দীপাবলির রাতে একটি পার্টিতে যান। সেখানেই ঘটে যায় দুর্ঘটনা। হঠাৎ করেই একটি প্রদীপ থেকে তাঁর পরনে থাকা লেহেঙ্গায় আগুন ধরে যায়। যদিও নায়িকার কোনও ক্ষতি হয়নি। আগুন ধরার সঙ্গে সঙ্গেই তা নিভিয়ে ফেলা হয়। ঘটনার বিবরণ দিয়ে নিয়া তাঁর ইনস্টাগ্রামে একটি পোস্টও করেন। তাতে তিনি লিখেছেন, ‘দ্য পাওয়ার অব দিয়া! মুহূর্তের মধ্যেই আগুন লেগে গিয়েছিল। আমার পোশাকে অনেকগুলো লেয়ার ছিল তাই হয়তো আমি বেঁচে গিয়েছি অথবা এমন কোনও শক্তির জন্য বেঁচে গিয়েছি যা সর্ব ক্ষণ আমাদের রক্ষা করে।’

এই পোস্টটি করার আগে নিয়া তার দীপাবলির পার্টি উপলক্ষে সাজের কিছু ছবি ইনস্টাগ্রাম স্টোরিতে পোস্ট করেন। অভিনেত্রীর পার্টি লুকে ছিল রুপোর কাজ করা লেহেঙ্গার সঙ্গে ম্যাচিং ভারী গয়না ও মেকআপ। দীপবলির সন্ধ্যায় বন্ধুবান্ধবদের সঙ্গে নাচে-গানে-আড্ডায় মেতে ছিলেন নিয়া। হঠাৎই তাঁর পোশাকে আগুন লেগে গেলে পার্টির হুল্লোড়ে ছন্দপতন ঘটে। যদিও পার্টিতে উপস্থিত ব্যক্তিদের তৎপরতায় দ্রুত আগুন নেভানো সম্ভব হয়।

একতা কপূরের জনপ্রিয় রোমাঞ্চকর ধারাবাহিক ‘নাগীন’-এর চতুর্থ সিজনে মূল ভূমিকায় দেখা যাবে নিয়াকে। কিছু দিন আগে এর ঘোষণা করে একটি টুইটও করেন একতা, ‘নিয়া শর্মা নাগীনের দুনিয়ায় তোমায় স্বাগত’, তার উত্তরে নিয়া শর্মা তাঁকে এই সুযোগ দেওয়ার জন্য ধন্যবাদ জানান একতা কপূরকে।

আরও পড়ুন: দীপাবলি উদযাপন করে কট্টরদের রোষের মুখে শাহরুখ, পাশে দাঁড়ালেন শাবানা

আরও পড়ুন: ‘ডিডিএলজে’-র গান গেয়ে দীপাবলিতে ফের ভাইরাল রানু মন্ডল!

 

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন