Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৬ মে ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

শাহরুখ খান বদলে দিলেন সানির জীবন! কীভাবে?

হেডলাইনটা ঠিকই পড়ছেন। শাহরুখ খান এক লহমায় বদলে দিয়েছেন সানি লিওনের জীবন। সে কথা আবার টুইটারে ফলাও করে শেয়ারও করেছেন নায়িকা। কিন্তু কী ভাবে

সংবাদ সংস্থা
১০ ডিসেম্বর ২০১৬ ১৪:২৬
Save
Something isn't right! Please refresh.
Popup Close

হেডলাইনটা ঠিকই পড়ছেন। শাহরুখ খান এক লহমায় বদলে দিয়েছেন সানি লিওনের জীবন। সে কথা আবার টুইটারে ফলাও করে শেয়ারও করেছেন নায়িকা। কিন্তু কী ভাবে জানেন?
বহুদিন ধরেই কিঙ্গ খানের সঙ্গে সানির স্ক্রিন শেয়ারের কথা শোনা যাচ্ছিল। সৌজন্যে শাহরুখের আসন্ন ছবি ‘রইস’। সেখানেই একটি আইটেম নম্বরে পারফর্ম করেছেন সানি। অবশেষে মুক্তি পেয়েছে সে ছবির ট্রেলরও। সানিও মন ভুলিয়েছেন দর্শকদের। মাত্র চারদিনেই ইউটিউবে ১ কোটি ৭০ লক্ষ ভিউ ছাড়িয়ে গিয়েছে।

আরও পড়ুন, সানি লিওন সম্পর্কে যে ১০টি কথা অনেকেই জানেন না

Advertisement

সানি লিখেছেন ‘কিছু মানুষ থাকেন যাঁরা বিনোদনের ক্ষেত্রে জীবনটা বদলে দিতে পারেন। ধন্যবাদ শাহরুখ খান আমাকে সুযোগ দেওয়ার জন্য।’ উত্তরে শাহরুখ টুইট করেছেন ‘তুমি খুব উদার। রইসে পারফরম্যান্স যোগ করার জন্য ধন্যবাদ। কিপ স্মাইলিং…।’ & !! ! !


সানি লিখেছেন ‘কিছু মানুষ থাকেন যাঁরা বিনোদনের ক্ষেত্রে জীবনটা বদলে দিতে পারেন। ধন্যবাদ শাহরুখ খান আমাকে সুযোগ দেওয়ার জন্য।’ উত্তরে শাহরুখ টুইট করেছেন ‘তুমি খুব উদার। রইসে পারফরম্যান্স যোগ করার জন্য ধন্যবাদ। কিপ স্মাইলিং…।’



Something isn't right! Please refresh.

Advertisement