Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০২ ডিসেম্বর ২০২১ ই-পেপার

Gangaram: আবার বিয়ে টায়রার, সিঁদুরদানের আগে পিঁড়ি ছেড়ে উঠে কার গলা টিপতে গেল সে?

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ১৮ অগস্ট ২০২১ ১৬:৫৯
টায়রা এবং গঙ্গারাম।

টায়রা এবং গঙ্গারাম।

বিয়ে পর্ব চলছে স্টার জলসার ‘গঙ্গারাম’ ধারাবাহিকে। সেখানে নায়ক গঙ্গারাম নিজে দাঁড়িয়ে থেকে তার স্ত্রী টায়রার বিয়ে দিচ্ছে। তা-ও আবার বৌয়ের পুরনো প্রেমিক সানির সঙ্গে। সেখানেই যত বিপত্তি! সিঁদুরদানের আগে হঠাৎ টায়রা খেপে গিয়ে গলা টিপে ধরল এক পুরুষের! তাই দেখে তুমুল হট্টগোল বিয়ের আসরে। সানিও টায়রাকে নিরস্ত করতে ব্যস্ত। বলেছে, ‘‘আরে, ও যে মরে যাবে!’’

স্টার জলসার সামাজিক পাতা থেকে ভাগ করে নেওয়া প্রচার ঝলক বলছে, টায়রা রাগের চোটে গলা টিপে ধরেছে আগের স্বামী গঙ্গারামকে। বেধড়ক মারধরও করেছে। তার প্রথম বিয়ে বাবার সঙ্গে জেদাজেদির ফলাফল। বাবাকে চ্যালেঞ্জ ছুড়ে গ্রামের ছেলে, ব্যান্ড পার্টি দলের মালিক গঙ্গারামকে সে বিয়ে করেছিল। তাই কোনও দিনই স্বামী হিসেবে সে মন থেকে মানতে পারেনি সোজা-সরল মানুষটিকে। প্রায়ই গঙ্গাকে মারত টায়রা।

Advertisement

তবে চিত্রনাট্য বলছে, বিয়ের আসরে গঙ্গারামকে টায়রার মারধর করার আসল কারণ অন্য। স্বামী দাঁড়িয়ে থেকে বৌয়ের বিয়ে দিচ্ছে। চোখের সামনে অন্য পুরুষ বৌয়ের সিঁথিতে সিঁদুর পরাচ্ছে! আর সে হাঁ করে তাকিয়ে সব দেখছে। গঙ্গারামের এই নির্লিপ্ত ভাব কিছুতেই সহ্য করতে পারেনি টায়রা। তাই রাগের চোটে হিতাহিত জ্ঞান খুইয়ে গলা টিপে ধরেছে তার!

তা হলে কি গঙ্গারামকে ভালবেসে ফেলল টায়রা? মুখ ফুটে বলতে পারছে না বলেই এত কাণ্ড! জানতে গেলে চোখ রাখতে হবে স্টার জলসার পর্দায়। সোম থেকে শুক্র রোজ রাত সাড়ে ন’টায়।

আরও পড়ুন

Advertisement