Advertisement
২১ ফেব্রুয়ারি ২০২৪
KIFF 2023 inauguration

চলচ্চিত্র উৎসবের উদ্বোধনী অনুষ্ঠানে কেন এলেন না কমল হাসন? মমতাকে চিঠি লিখে জানালেন অভিনেতা

কলকাতা চলচ্চিত্র উৎসবের উদ্বোধনী অনুষ্ঠানে কমল হাসনের অনুপস্থিতি অনেকেরই দৃষ্টি আকর্ষণ করেছে। প্রকাশ্যে এল সেই কারণ।

superstar Kamal Haasan couldn’t attend the 29th KIFF inaugural ceremony sent a letter to CM Mamata Banerjee explaining the reason

কমল হাসন। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৫ ডিসেম্বর ২০২৩ ২০:৫৮
Share: Save:

মঙ্গলবার ২৯তম কলকাতা চলচ্চিত্র উৎসবের উদ্বোধনী অনুষ্ঠানের মঞ্চে পূর্ব নির্ধারিত অতিথিদের মধ্যে প্রত্যেকেই উপস্থিত ছিলেন। শুধু ছিলেন না দক্ষিণী সুপারস্টার কমল হাসন। উদ্বোধনী মঞ্চে তারকাকে দেখতে না পেয়ে নেতাজি ইন্ডোরে উপস্থিত দর্শকদের মনেও কৌতূহল জাগে। কিন্তু অভিনেতার অনুপস্থিতির নেপথ্যে বিশেষ কারণ ছিল।

এর আগে ১৯তম কলকাতা চলচ্চিত্র উৎসবের উদ্বোধনী অনুষ্ঠানে এসেছিলেন কমল। মমতার সঙ্গে তাঁর সুসম্পর্কের কথাও কারও অজানা নয়। তার পরেও মঙ্গলবার কেন গরহাজির রইলেন অভিনেতা? আসলে এই মুহূর্তে চেন্নাইয়ের একাধিক এলাকা মিগজাউম ঘুর্ণিঝড়ের জন্য বন্যার কবলে। নবান্নসূত্রে খবর, সোমবার মমতাকে একটি চিঠি দিয়ে ‘সদমা’ খ্যাত অভিনেতা জানিয়েছেন যে এখন চেন্নাই জলে ভাসছে এবং বিমানবন্দর জলমগ্ন। কমল নিজে একটি রাজনৈতিক দলের মুখ। তাই এই মুহূর্তে তিনি বন্যায় বিপর্যস্ত সাধারণ মানুষের পাশে থাকাই তাঁর কর্তব্য বলে মনে করছেন। ওই চিঠিতে কমল এ কথাও জানিয়েছেন, খুব দ্রুত সময় করে মমতার সঙ্গে দেখা করবেন। একই সঙ্গে চলতি কলকাতা চলচ্চিত্র উৎসবের সার্বিক সাফল্য কামনা করেও শুভেচ্ছা জানিয়েছেন কমল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE