Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Surveen Chawla

Surveen Chawla: কাজের নামে কোমর, বুকের মাপ জানতে চাওয়া হয়! বিস্ফোরক অভিনেত্রী সুরভিন

তিনি বলেন, “তখন আমি টেলিভিশনে কাজ করি। ছবি করার জন্য জীবনে প্রথম বার কথা বলতে গিয়েছিলাম। আত্মবিশ্বাসকে নাড়িয়ে দেওয়াই ওখানকার লোকেদের কাজ।”

সুরভিন চাওলা

সুরভিন চাওলা

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৫ ডিসেম্বর ২০২১ ২১:১৭
Share: Save:

কাস্টিং কাউচ নিয়ে অকপট অভিনেত্রী সুরভিন চাওলা। সম্প্রতি এক সাক্ষাৎকারে তিনি জানিয়েছেন, বলিউডেও নানা সময়ে নিজের শারীরিক গঠন নিয়ে কটাক্ষের শিকার হতে হয়েছে তাঁকে।

সুরভিন বলেন, “তখন আমি টেলিভিশনে কাজ করি। ছবিতে কাজের সুযোগ চাইতে জীবনে প্রথম বার কথা বলতে গিয়েছিলাম। আত্মবিশ্বাসকে নাড়িয়ে দেওয়াই ওখানকার লোকেদের কাজ।” ক্ষোভ রাগ হয়ে ঝরে পড়ে সুরভিনের গলায়। সপাটে বলেন, “মেয়েদের ক্ষেত্রেই তাঁদের চেহারা, ওজন নিয়ে প্রশ্ন তোলা হয়। কোমরের মাপ, বুকের মাপ জানতে চাওয়া হয়।”

‘পার্চড’-এর অভিনেত্রীর মতে, “মেয়েদের শরীর নিয়ে এই মাপকাঠিগুলি আগাগোড়াই ছিল। সঙ্গে ছিল কাস্টিং কাউচের রমরমা। দক্ষিণী ইন্ডাস্ট্রিও ব্যতিক্রম নয়। কিন্তু আমি মনে করি না এক জন মানুষ, নারী বা অভিনেত্রীকে এই মাপকাঠিতে বিচার করা যায়।”

২০০৩ সালে ‘কহি তো হোগাঁ’ ধারাবাহিকে অভিনেত্রী হিসেবে আত্মপ্রকাশ সুরভিনের। বড় পর্দার সঙ্গে পরিচয় কন্নড় ছবির মাধ্যমে। এর পরে বলিউড। ‘হেট স্টোরি ২’, ‘আগলি’, ‘পার্চড’-এর মতো ছবিতে নজর কেড়েছেন অভিনেত্রী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Surveen Chawla Bollywood Casting Couch
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE