• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

‘দেখেছি ভাইয়া যন্ত্রণায় কাতরাচ্ছেন, আর রিয়া ম্যাডাম পার্টি করছেন’, বলছেন সুশান্তের প্রাক্তন চালক

main
রিয়া চক্রবর্তী।

সুশান্তকে কাছ থেকে দেখা মানুষদের একের পর এক বয়ানে তাঁর মৃত্যুর তদন্ত নতুন মোড় নিচ্ছে। অ্যাম্বুল্যান্স চালকের পর এ বার সুশান্তের প্রাক্তন গাড়ি চালকের বয়ান সামনে এল। সুশান্তের প্রাক্তন গাড়ি চালকের নাম ধীরেন। তিনি মুম্বই সংবাদমাধ্যমে জানিয়েছেন, সুশান্তকে নানারকম ভাবে উস্কানি দিতেন রিয়া চক্রবর্তী। তিনি বলেন, “এক বার দেখেছি সুশান্ত বেশ অসুস্থ। যন্ত্রণা হচ্ছে, অথচ রিয়া ম্যাডাম পাশের ঘরে পার্টি করছেন।”


কাছ থেকে রিয়া-সুশান্তকে দেখার সুবাদে তিনি জানান, নিজের মতামত সুশান্তের ওপর চাপিয়ে দিতে রিয়ার জুড়ি মেলা ভার। তিনি নাকি নিজের ইচ্ছা মতো কর্মী নিয়োগ করতেন, সুশান্তের অফিসে কর্মরতদের ছাঁটাই করতেন। সুশান্তের নিয়োগ করা কোনও লোককেই তাঁর পছন্দ ছিল না। সেই নিয়ে সুশান্ত কিছু বলতে এলে শুনতেন না রিয়া। মাঝে মাঝে নাকি এই বিষয়ে ঝগড়াও হয়েছে তাঁদের মধ্যে। ওই ব্যক্তির দাবি, সুশান্তকে নাকি সব সময় তাঁর পরিবারের থেকে দূরে রাখার চেষ্টা করতেন রিয়া। সুশান্তের টাকাপয়সাও নিজের ইচ্ছা মতো খরচ করতেন রিয়া। সুশান্তের যাবতীয় সিদ্ধান্ত তাঁর হয়ে, রিয়াই নিতেন বলে জানিয়েছেন ওই চালক। 

আরও পড়ুন-‘চোখের সামনে জন্মাতে দেখেছি সঞ্জয়কে, হে ভগবান...’

 আরও পড়ুন- বিহার সরকার নয়, সুপ্রিম কোর্ট চাইলে সিবিআই তদন্তে সায় রিয়ার

এক বার নাকি রেগে গিয়ে পার্টি থেকে মাঝপথে বেরিয়ে গিয়েছিলেন সুশান্ত। গাড়ি চালক ধীরেনের সন্দেহ, সেদিন এই নিয়ে বড় ঝগড়া হয়েছিল তাঁদের মধ্যে। যদিও ধীরেন বলেছেন, ঝগড়া নিয়ে তিনি সম্পূর্ণ নিশ্চিত ছিলেন না।

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন