Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Sushant Singh Rajput

‘চিৎকার করে বলেছিলাম সুশান্ত আত্মহত্যা করেনি’, নতুন তথ্য পেয়ে কী চাইছেন তাঁর দিদি?

মর্গকর্মীর দাবি, খুন করা হয়েছে সুশান্ত সিংহ রাজপুতকে। এই চাঞ্চল্যকর দাবির পর সোচ্চার হয়েছেন সুশান্তের পরিবার। কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার তরফে কী চাইছে তারা?

ভাইয়ের মৃত্যু প্রসঙ্গে সোচ্চার সুশান্তের দিদি।

ভাইয়ের মৃত্যু প্রসঙ্গে সোচ্চার সুশান্তের দিদি। সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ৩০ ডিসেম্বর ২০২২ ১০:৪০
Share: Save:

আড়াই বছর আগে ২০২০ সালে সুশান্ত সিংহ রাজপুতের মৃত্যু মায়ানগরীতে তোলপাড় ফেলে দিয়েছিল। সেই সময় বলিউডের মাদক যোগ থেকে বড়সড় ঘটনা ঘটতে থাকে। তবে সময়ের নিয়মে ধীরে ধীরে থিতু হতে থাকে সব। ছন্দে ফেরে বলিউডও। কিন্তু দিন কয়েক আগেই সুশান্তকে নিয়ে এক চাঞ্চল্যকর মন্তব্য করেন কুপার হাসপাতালের মর্গকর্মী রূপকুমার শাহ। ওই হাসপাতালেই ময়নাতদন্ত হয়েছিল অভিনেতার। অভিনেতাকে খুব জোরে চোখের উপর ঘুষি মেরেছেন কেউ। এক সংবাদ সংস্থাকে দেওয়া সাক্ষাৎকারে সম্প্রতি সেই সন্দেহের কথা জানিয়েছেন ওই মর্গকর্মী। তাঁর দাবি, খুন করা হয়েছে অভিনেতাকে। এ বার এই ঘটনায় সুশান্তের পরিবার ফের সোচ্চার হয়েছে। তাঁর এক দিদি প্রিয়ঙ্কা সিংহ বলেন, ‘‘সে দিন থেকে চিৎকার করে বলে যাচ্ছি, এটা আত্মহত্যা নয়, জড়িয়ে রয়েছে বড় কোনও ষড়যন্ত্র।’’

চার দিদি ও বৃদ্ধ বাবা নিয়ে সুশান্তের পরিবার। ছোট ভাইয়ের অকালপ্রয়াণ মানতে পারেননি দিদিরা। প্রথম দিন থেকেই লড়ে যাচ্ছেন ভাইয়ের মৃত্যুর বিচারের আশায়। মাঝে প্রায় আড়াই বছরের ব্যবধান। এখনও সুশান্তের মৃত্যুরহস্যের কিনারা হয়নি। প্রাথমিক ভাবে আত্মহত্যা বলে দাবি করা হলেও সুশান্তের ভক্ত থেকে শুরু করে পরিবারের সদস্যরা দাবি করেছিলেন, সুশান্তকে খুন করা হয়েছে। অনুরাগীরও সন্তুষ্ট নন অভিনেতার মৃত্যুর তদন্ত নিয়ে। মর্গকর্মী রূপকুমারের দাবি সেই অসন্তোষেই ইন্ধন জোগাল। আড়াই বছর কেটে গিয়েছে, কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার তরফে কোনও সদুত্তর পায়নি সুশান্তের পরিবার। এ বার সিবিআই-এর তরফে পোক্ত কোনও প্রমাণের দাবি করেছে সুশান্তের পরিবার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE