Advertisement
০৩ মার্চ ২০২৪
Sushmita Sen

ভেঙে গিয়েও জোড়া লাগল সম্পর্ক, প্রাক্তন রোহমনকে ‘বাবু’ বলে কাছে টানলেন সু্স্মিতা!

সকলের সামনেই রোহমনকে ‘বাবু’ সম্বোধন করলেন সুস্মিতা। তবে কি প্রাক্তনের কাছে ফিরে গেলেন অভিনেত্রী?

(বাঁ দিকে) রোহমন শল (ডান দিকে) সুস্মিতা সেন।

(বাঁ দিকে) রোহমন শল (ডান দিকে) সুস্মিতা সেন। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ০৩ নভেম্বর ২০২৩ ১৮:২৮
Share: Save:

২০২১ সালে আচমকাই প্রেমিক রোহমন শলের সঙ্গে বিচ্ছেদ ঘোষণা করেন সুস্মিতা সেন। তার পর ললিত মোদীর সমাজমাধ্যমের পাতায় ধুমকেতূর মতো উত্থান হয় প্রাক্তন ব্রহ্মাণ্ডসুন্দরীর। প্রকাশ্যে সুস্মিতাকে ভালবাসার কথা জানান প্রাক্তন আইপিএল কর্তা। যদিও নীরব ছিলেন সুস্মিতা। এর মাঝে আচমকা হৃদ্‌রোগে আক্রান্ত হন অভিনেত্রী। তার পর কাজে ফিরেছেন। সেই থেকেই তাঁর সঙ্গে বিভিন্ন জায়গায় দেখা যেত প্রাক্তন প্রেমিক রোহমন শলকে। যদিও প্রাক্তন প্রেমিকের ফিরে আসা নিয়ে কোনও মন্তব্য করেননি অভিনেত্রী। তবে এ বার সকলের সামনেই রোহমনকে ‘বাবু’ বলে আদুরে সম্বোধন করলেন সুস্মিতা। প্রাক্তনের কাছে কি তা হলে ফিরে গেলেন অভিনেত্রী?

সম্প্রতি ‘আরিয়া ৩’-এর প্রচারে এসেছিলেন সুস্মিতা। সঙ্গে ছিলেন এই সিরিজ়ের অন্য কলাকুশলীরা। সেখানেই সুস্মিতাকে না জানিয়ে চলে আসেন রোহমন। অপেক্ষা করছিলেন কত ক্ষণে শেষ হবে তাঁর কাজ। সুস্মিতার কাজ ফুরোতেই খানিকটা আচমকা এসে অভিনেত্রী চমকে দেন। রোহমনকে দেখে সুস্মিতা বলেন, ‘‘বাবু, তুমি এখানে!’’ জানা গেল, সুস্মিতাকে সাবধানে বাড়ি ফিরিয়ে নিয়ে যেতে এসেছিলেন রোহমন। তবে কি আগের মতোই একত্রবাস করছেন তাঁরা? উত্তর অবশ্য অজানা। তবে সুস্মিতার কাছে ফিরে আসা প্রসঙ্গে দিন কয়েক আগে রোহমন সাফ জানিয়েছিলেন, কাউকে জবাব দেওয়ার দায় নেই তাঁদের। ২০১৮ সালে ইনস্টাগ্রামের মাধ্যমে যোগাযোগ হয়েছিল তাঁদের। বিচ্ছেদের সময় রোহমানের সঙ্গে নিজের ছবি দিয়ে প্রাক্তন ব্রহ্মাণ্ডসুন্দরী লিখেছিলেন, “আমরা বন্ধু হয়ে যাত্রা শুরু করেছিলাম, বন্ধুত্ব থাকবে। দীর্ঘ সম্পর্কে থাকলাম... ভালবাসাও থেকে যাবে।” তা হলে সে কথাই রাখছেন সুস্মিতা! রোহমন ও তিনি কি এখন শুধুই ভাল বন্ধু, না কি অন্য সমীকরণ রয়েছে!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE