Advertisement
০৪ মে ২০২৪
Sushmita Sen

হার্ট অ্যাটাকের পর তিনি আরও বেশি নির্ভীক, জানালেন সুস্মিতা

বড়সড় বিপদের হাত থেকে রক্ষা পেয়েছেন সুস্মিতা। হার্ট অ্যাটাকের পর অ্যাঞ্জিয়োপ্লাস্টি হয়েছে, বসেছে স্টেন্টও। এই মুহূর্তে জীবনের প্রতি কেমন দৃষ্টিভঙ্গি প্রাক্তন ব্রহ্মাণ্ডসুন্দরীর?

Sushmita Sen

সুস্মিতা সেন। ছবি : সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ৩১ জুলাই ২০২৩ ১৮:১৮
Share: Save:

তিনি প্রাক্তন ব্রহ্মাণ্ডসুন্দরী। চলতি হওয়ার পন্থী হওয়া কিন্তু তাঁর ধাতে নেই। ছকভাঙা যাপনে বিশ্বাসী সুস্মিতা সেন মাস চারেক আগেই বড় সড় বিপদের হাত থেকে রক্ষা পেয়েছেন।চলতি বছরে ‘আরিয়া ৩’-এর শুটিংয়ের সেটেই হৃদ্‌রোগে আক্রান্ত হন তিনি। সমাজমাধ্যমের পাতায় নিজের হার্ট অ্যাটাকের খবরও দেন অভিনেত্রী। হার্ট অ্যাটাকের পর অ্যাঞ্জিয়োপ্লাস্টি হয়েছে, বসেছে স্টেন্টও। সেই খবরও নিজেই জানিয়েছেন। তবে সুস্থ হতেই শুটিংয়ে ফেরেন অভিনেত্রী। এত বড় একটা বিপদ পেরিয়ে এখন কেমন আছেন সুস্মিতা, সেই খবরও দিলেন নিজেই।

হৃদ্‌রোগে আক্রান্ত হওয়ার পর তাঁর জীবনে বেশ কিছু পরিবর্তন এসেছে। সুস্মিতা এক সাক্ষাৎকারে বলেন, ‘‘ আমার স্বাস্থ্যের অনেকটাই পরিবর্তন এসেছে৷ এবং যার ফলে জীবনকে দেখার একটা নতুন দৃষ্টিকোণ পেয়েছি। এটি আমার জীবনের এমন এক পর্যায়, যা অনেক কিছু শিখিয়েছে। আমাকে আরও বেশি দায়িত্বশীল করেছে, আরও বেশী নির্ভীক ও সতর্ক হয়েছি। নিজেকে ভাগ্যবতী বলে মনে হয়, জীবনের এই দিকটা দেখতে পাওয়ার জন্য। ’’

চলতি বছরের ২৭ ফেব্রুয়ারি শুটিং চলাকালীন শারীরিক অস্বস্তি অনুভব করেন সুস্মিতা সেন। কাজের ফাঁকে অভিনেত্রী হঠাৎ জানান, তাঁর বুকে ব্যথা হচ্ছে। তখনই এক জন চিকিৎসককে দিয়ে দ্রুত স্বাস্থ্য পরীক্ষা করানো হয় অভিনেত্রীর। চিকিৎসকের পরামর্শে তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। মুম্বইয়ের নানাবতী হাসপাতালের হৃদ্‌রোগ বিশেষজ্ঞরা তাঁকে দেখে জানান, অস্ত্রোপচার আবশ্যক। সঙ্গে সঙ্গে অ্যাঞ্জিয়োপ্লাস্টি করে হার্টে স্টেন্ট বসানো হয়। আরও এক দিন পর্যবেক্ষণে রাখার পর ১ মার্চ হাসপাতাল থেকে ছুটি দেওয়া হয় তাঁকে। সুস্মিতার অসুস্থতার জন্য মাঝে কাজ বন্ধ হয়ে গেলেও। সুস্থ হয়ে ফিরে এসেছে শেষ করেন 'আরিয়া ৩'-এর শুটিং। সম্প্রতি মুক্তি পেয়েছে তাঁর আসন্ন ছবি ‘তালি’র ট্রেলার। খুব শীঘ্রই শুরু হবে প্রচারের কাজ। সব মিলিয়ে এখন কাজে ডুবে আছেন

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sushmita Sen Bollywood Celeb Bollywood News
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE