Advertisement
১৮ এপ্রিল ২০২৪
Rohman shawl

Rohman Shawl: কখনও বিশেষ কেউ জড়িয়ে ধরলে ভাল লাগে, সুস্মিতার সঙ্গে বিচ্ছেদের পরে মুখ খুললেন রোহমান

রোহমান জানালেন, তিনি নিজেকে কখনও মিথ্যে কথা বলেন না। নিজেকে গুরুত্ব দেওয়ার কথা বললেন গায়ক-মডেল।

প্রাক্তন তারকা যুগল সুস্মিতা-রোহমান

প্রাক্তন তারকা যুগল সুস্মিতা-রোহমান

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৫ জানুয়ারি ২০২২ ১১:৪২
Share: Save:

চার বছরের প্রেম। একই পরিবারের সদস্য হয়ে ওঠা। তার পরে বিচ্ছেদ। সব আলাদা। দুঃখ, কষ্ট, যন্ত্রণা। সুস্মিতা সেন এবং রোহমান শলের গল্প খানিক এ রকমই। বিচ্ছেদ-পরবর্তী জীবনে কেমন আছেন তাঁরা। সুস্মিতা এর আগেই তাঁর বিচ্ছেদ নিয়ে মুখ খুলেছিলেন। জানিয়েছিলেন, তিনি নিজের ১০০ শতাংশ দিয়ে ভালবাসতে পারেন। সম্পর্কে থেকে বেরতে হলেও তিনি ১০০ শতাংশই বেরিয়ে আসেন। কিন্তু রোহমান এত দিন মুখ বুজে ছিলেন। সম্প্রতি ইনস্টাগ্রামে অনুরাগীদের সঙ্গে আড্ডা দেওয়ার সময়ে বিচ্ছেদ নিয়ে কথা বললেন তিনি।

রোহমানকে প্রশ্ন করা হয়েছিল, সাম্প্রতিক কালে জীবন থেকে কোন শিক্ষা নিয়েছেন তিনি? রোহমানের লিখলেন, ‘সম্প্রতি আমি সব থেকে বড় যে শিক্ষা পেয়েছি, তা হল, সমস্যা যত বড়ই হোক না কেন, ইচ্ছাশক্তিতে ভর করে তুমি একাই সে সমস্যার মুখোমুখি দাঁড়াতে পারবে। কষ্ট হবে, যন্ত্রণা হবে। সেটা থেকেও যাবে। কিন্তু শেষে গিয়ে তুমি জানবে, এই ঘটনা থেকে তুমিই কিছু না কিছু লাভ করেছ।’ রোহমানের কথায়, কোভিড থেকে সেরে ওঠার সময়ে তিনি এই শিক্ষাই পেয়েছেন।

রোহমানের ইনস্টাগ্রাম স্টোরি

রোহমানের ইনস্টাগ্রাম স্টোরি

রোহমান জানালেন, তিনি নিজেকে কখনও মিথ্যে কথা বলেন না। নিজেকে গুরুত্ব দেওয়ার কথা বললেন গায়ক-মডেল। তবে হ্যাঁ মাঝে মধ্যে বিশেষ কেউ যদি একটু জড়িয়ে ধরে, তা হলে ভাল লাগে।
অনুরাগীদের সঙ্গে আড্ডা থেকে জানা গেল, প্রথম ছবিতে অভিনয় করেছেন রোহমান। কোভিডে আক্রান্ত হওয়ার আগে শ্যুটিং সারা হয়ে গিয়েছে। খুব তাড়াতাড়ি তাঁর সেই ছবি মুক্তি পেতে চলেছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rohman shawl sushmita sen break up
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE