Advertisement
১৯ এপ্রিল ২০২৪
nusrat jahan

Nusrat Jahan: ইন্ডাস্ট্রিতে নুসরতের ‘ছোট বোন’, ঈশানের সব খবর তাঁর কাছে, কে তিনি?

সুদেষ্ণা রায় এবং অভিজিৎ গুহর ‘জয়কালী কলকাত্তেওয়ালি’-র শ্যুট শেষ হয়েছে বেশ কিছু দিন। নুসরতের সঙ্গে প্রথম কাজের অভিজ্ঞতা কেমন ছিল সুস্মিতার?

নুসরতের প্রশংসায় পঞ্চমুখ সেই নায়িকা ।

নুসরতের প্রশংসায় পঞ্চমুখ সেই নায়িকা ।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৮ নভেম্বর ২০২১ ১৩:৫৮
Share: Save:

প্রখর রোদ। রাজারহাটের ফাঁকা রাস্তায় তাঁরা ছুটছেন। কোনও দিকে না তাকিয়ে শুধুই ছুটে চলেছেন। পরিচালক ‘কাট’ বলতেই তাঁরা থামলেন। তার পর কথা। এ ভাবেই প্রথম আলাপ দুই নায়িকার। নুসরত জাহান এবং সুস্মিতা চট্টোপাধ্যায়। ইন্ডাস্ট্রিতে প্রথম জনের বয়স ১০ বছর। দ্বিতীয় জনের এখনও এক পেরোয়নি। কিন্তু সুস্মিতার কাছে নুসরত ইতিমধ্যেই ‘নুসরতদি’।

সুদেষ্ণা রায় এবং অভিজিৎ গুহর ‘জয়কালী কলকাত্তেওয়ালি’-র শ্যুট শেষ হয়েছে বেশ কিছু দিন। নুসরতের সঙ্গে প্রথম কাজের অভিজ্ঞতা কেমন ছিল সুস্মিতার? প্রশ্ন করতেই তাঁর উচ্ছ্বাস, “নুসরতদিকে গিয়ে ‘হাই’ বলতেই ও আমাকে জড়িয়ে ধরেছিল। বলেছিল, আমি ওর বোনের থেকেও ছোট। তাই আমিও ওর ছোট বোনের মতোই।” একসঙ্গে ছবি তোলা তো আছেই বরং পেশাগত গণ্ডি পেরিয়ে এখন তাঁরা বন্ধু।

ঈশানের জন্মের কিছু দিনের মধ্যেই শ্যুটে ফেরেন নুসরত। কাজ শুরু করেছিলেন এই ছবি দিয়েই। ‘লাইট-ক্যামেরা-অ্যাকশন’-এর ব্যস্ততার মাঝেই গল্প জুড়তেন সুস্মিতার সঙ্গে। “শ্যুটের ফাঁকেই আমি আর নুসরতদি আড্ডা দিতাম। আমাকে ঈশানের ছবি, ভিডিয়ো দেখাত। ও কী কী দুষ্টুমি করে, সেই গল্প করত”, নুসরতকে নিয়ে যেন থামতে পারছিলেন না সুস্মিতা।

ছবির শ্যুট শেষ। খানিক অবসর। প্রস্তুত হচ্ছেন পরের ছবির জন্য। আর মনে রাখছেন নুসরতের কথা, “খুব ভাল কাজ করছিস। এ ভাবেই এগিয়ে যা।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

nusrat jahan Susmita Chatterjee Tollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE