Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Sussanne Khan

বড় ভুল! ‘বিক্রম বেধা’ ছবির প্রতিক্রিয়া জানাতে গিয়ে এ কী বলে বসলেন হৃতিকের প্রাক্তন স্ত্রী সুজান?

বিচ্ছেদ হলেও একে অপরের খুব ভাল বন্ধু তাঁরা। ‘বিক্রম বেধা’ দেখে উচ্ছ্বসিত হৃতিকের প্রাক্তন স্ত্রী সুজান খান। প্রতিক্রিয়া জানাতেই হইচই কাণ্ড।

বড় ভুল করে বসলেন সুজান।

বড় ভুল করে বসলেন সুজান।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ৩০ সেপ্টেম্বর ২০২২ ১৬:৩৩
Share: Save:

মুক্তি পেয়েছে হৃতিক রোশন, সইফ আলি খান অভিনীত ছবি ‘বিক্রম বেধা’। এই ছবি দেখে আপ্লুত হৃতিকের প্রাক্তন স্ত্রী সুজান খান। লিখলেন, “আমার দেখা এখনও পর্যন্ত সেরা ছবি।” ছবির প্রতিক্রিয়া দিতে গিয়েই করে ফেললেন মস্ত বড় ভুল।

হৃতিক-সুজান বলিপাড়ার অন্যতম চর্চিত জুটি। তাঁদের প্রেম থেকে বিচ্ছেদ— সবটাই এসেছিল শিরোনামে। এখন অবশ্য দুজনেই নিজেদের পথ বেছে নিয়েছেন। তবুও তাঁরা যে এখনও ভাল বন্ধু, তার প্রমাণ বার বারই পাওয়া যায়। ছবি মুক্তির পর আবারও সেই প্রমাণই দেখা গেল। ‘বিক্রম বেধা’র প্রশংসায় পঞ্চমুখ। ছবির পোস্টার ভাগ করে নিয়ে তিনি লেখেন, “ আমার সবচেয়ে প্রিয় ছবি। এই সিনেমা ব্লকবাস্টার।” তার পর দুই অভিনেতাকে সম্বোধনও করেন। এখানেই ঘটেছে গণ্ডগোল।

ইনস্টাগ্রামে ছবির প্রতিক্রিয়া জানাতে গিয়ে হৃতিক এবং সইফকে সম্বোধন করেন সুজান। অভিনেতা সইফের বদলে এখানে অন্য কোনও সইফ আলি খানকে সম্বোধন করে বসেন তিনি। তা কিছু ক্ষণ পরেই ঠিক করে নেন। হৃতিকের যে কোনও কাজেই সব সময় পাশে দাঁড়িয়েছেন সুজান। বিচ্ছেদের পরও তার অন্যথা হল না।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE