Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

১৭ জানুয়ারি ২০২২ ই-পেপার

মাত্র ১১ টাকায় ‘গুমনামি’ থেকে ‘ছিছোরে’! খুলে যাচ্ছে মাল্টিপ্লেক্স থেকে সিঙ্গল স্ক্রিন!

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ১৬ অক্টোবর ২০২০ ১৯:০২
স্যানিটাইজ করা হচ্ছে সিনেমা হল।

স্যানিটাইজ করা হচ্ছে সিনেমা হল।

এ বছরে বিনোদনেও পুজো সেল! উপায় কি! মার্চ থেকে অক্টোবর, করোনার চোখরাঙানিতে টানা ৮ মাস বন্ধ সিনেমা হল। অনেক বিধিনিষেধ আরোপের পর অবশেষে শাসন শিথিল। ৫০ শতাংশ দর্শক নিয়ে খুলেছে রাজ্যের প্রেক্ষাগৃহ। যাবতীয় পুজো রিলিজ ২১ অক্টোবর অর্থাৎ মহা পঞ্চমীতে। নিরাপত্তার ঘেরাটোপ ছাড়াও তাই দর্শক টানতে টিকিটেও লাগামছাড়া ছাড় সপ্তাহ শেষে।

কোথায় মিলবে এই ছাড়? পর্দা জুড়ে হইচই কোন কোন ছবির?

প্রযোজনা সংস্থা এসভিএফ ১৬ অক্টোবর থেকে তাদের ৯টি মাল্টিপ্লেক্সে ১৬টি স্ক্রিনে দেখাচ্ছে ‘দুর্গেশগড়ের গুপ্তধন’, ‘দ্বিতীয় পুরুষ’, ‘প্রফেশর শঙ্কু’, ‘দাবাং ৩’, ছিছোরে, ‘মিশন মঙ্গল’ এবং ‘গুমনামি’। এই সিনেমাগুলোর টিকিটের দাম মাথাপিছু ১১ টাকা।

এছাড়াও নিয়মিত থাকছে থার্মাল চেকিং, স্যানিটাইজেশন। থাকছে ‘বায়ো বাবল’-এর নিরাপদ ঘেরাটোপ। যা টানা ৯০ দিন দর্শকদের দেবে অ্যান্টি মাইক্রোবিয়াল সুরক্ষা।

Advertisement



১৬ থেকে ১৮ অক্টোবর চলতি উইকএন্ডে ব্লকবাস্টার ছবি দেখতে পাবেন মাত্র ১১টায়


প্রযোজনা সংস্থার অন্যতম কর্ণধার মহেন্দ্র সোনি টুইট করে এই খবর করে জানিয়েছেন, দীর্ঘ বিরতির পর আবার পথচলা শুরু। দর্শকদের হাসিমুখ দেখতেই টিকিটের এই নয়া দাম। বহু দিন পরে আবার তাঁরা বড় পর্দার বিনোদন উপভোগ করবেন। এই উপহার সে কথা মাথায় রেখেই।

আরও পড়ুন: ছেলের ১ মাস বয়সের ছবি প্রকাশ্যে আনলেন রাজ চক্রবর্তী

শুধু এসভিএফ মাল্টিপ্লেক্স নয়, এই বিশেষ সুবিধে থাকছে শেওড়াফুলির ৭৪ বছরের পুরনো সিনেমা হল 'উদয়ন' সিনেমাসেও। ১৬ থেকে ১৮ অক্টোবর চলতি উইকএন্ড স্পেশ্যাল বানাতে ব্লকবাস্টার হিট ছবি দেখতে পাবেন মাত্র ১১টায়। সঙ্গে বাড়তি সতর্কতা একদম ফ্রি।

আরও পড়ুন

Advertisement