Advertisement
০৩ মে ২০২৪
Gayatri Joshi's Car Accident

ইটালিতে তাঁর ল্যাম্বরঘিনির ধাক্কায় মৃত্যু দু’জনের, দেশে ফিরলেন গায়ত্রী ও তাঁর স্বামী

জড়িয়ে পড়তে পারতেন বড়সড় বিপদে, কিন্তু অবশেষে স্বামী বিকাশের সঙ্গে দেশে ফিরলেন গায়ত্রী জোশী।

Swades Actress Gayatri Joshi and her husband vikas oberoi returns to mumbai after Italy car accident

স্বামীর সঙ্গে গায়ত্রী জোশী। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ০৭ অক্টোবর ২০২৩ ১৩:০৫
Share: Save:

ইটালিতে ছুটি কাটাতে গিয়ে বড়সড় দুর্ঘটনায় জড়িয়ে পড়েছিলেন অভিনেত্রী গায়ত্রী জোশী। শিল্পপতি স্বামী বিকাশ ওবেরয় ও তিনি ইটালির সর্দিনিয়ায় ল্যাম্বরঘিনি চালিয়ে যাচ্ছিলেন। অন্য আরও কিছু গাড়িতে ছিলেন আরও কিছু বন্ধু। পথে এক গা়ড়ি অন্য গাড়িকে ক্রমাগত টেক্কা দিচ্ছিল। সেই সময় তাঁদের গাড়ির ধাক্কায় মৃত্যু হয় এক সুইস দম্পতির। যদিও গায়ত্রী বা তাঁর স্বামীর কোনও রকম ক্ষতি হয়নি। ইটালিতে এমন এক ঘটনায় জড়িয়ে পড়েও সাবধানেই মুম্বই ফিরলেন ‘স্বদেশ’ ছবি খ্যাত নায়িকা।

ইটালির রাস্তায় এই ধরনের ঘটনা ঘটলে সাধারণত সাত বছর পর্যন্ত জেল হওয়ার সম্ভাবনা থাকে। তবে গায়ত্রী বা তাঁর স্বামীর ক্ষেত্রে সেটা ব্যতিক্রম। কোনও ধরনের কেসই ফাইল হয়নি তাঁদের নামে। যার ফলে বিপদের হাত থেকে রক্ষা পেয়েছেন এই দম্পতি। গায়ত্রীর স্বামী বিকাশ ভারতের অন্যতম ধনী ব্যক্তি। ওবেয়র গ্রুপের কর্ণধারদের অন্যতম প্রায়। প্রায় ২৮০০০ কোটি টাকার ব্যবসা তাঁর। শিল্পপতি সস্ত্রীক দেশে ফিরতেই তাঁর সংস্থার পক্ষ থেকে একটি বিবৃতি দিয়ে জানানো হয়েছে, ‘‘আমাদের চেয়্যারম্যান বিকাশ ওবেরয় ও তাঁর স্ত্রী গায়ত্রী জোশী ইটালিতে এক দুর্ঘটনার সম্মুখীন হন গত ২ অক্টোবর। তবে ঈশ্বরের কৃপায় তাঁরা দুজনেই সুস্থ রয়েছেন। এবং মুম্বইতে নিজের বাড়িতে ফিরেছেন।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Car Car Accident Gayatri Joshi Bollywood Actress
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE