Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Swara Bhasker

অক্ষয়ের চিন্তাভাবনা না বদলালে ছবি সফল হবে না, ‘খিলাড়ি’র ব্যর্থতা নিয়ে মুখ খুললেন স্বরা

বলিউডের স্বাস্থ্য নিয়ে দুশ্চিন্তা প্রকাশ করলেন অভিনেত্রী স্বরা ভাস্কর। জানালেন, সহকর্মী অক্ষয়ের চিন্তাধারার সঙ্গে তিনি একমত নন।

‘খিলাড়ি’র ব্যর্থতা নিয়ে কী বললেন স্বরা?

‘খিলাড়ি’র ব্যর্থতা নিয়ে কী বললেন স্বরা?

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২০ সেপ্টেম্বর ২০২২ ১৯:৪৯
Share: Save:

বলিউড তারকা অক্ষয় কুমারের চলচ্চিত্র এবং বক্স অফিসে হিন্দি চলচ্চিত্রের সাম্প্রতিক পারফরম্যান্স সম্পর্কে কথা বলেছেন।

বলিউডে মৌলিক চিত্রনাট্যের অভাব। সবই প্রায় দক্ষিণী ছবির রিমেক। দর্শকের মনে দাগ কাটতে ব্যর্থ। দু-একটা ‘ব্রহ্মাস্ত্র’ বেরিয়ে পড়লেও মোটের উপর সিনেমার স্বাস্থ্যসংকট দেখা দিয়েছে। যা নিয়ে দুশ্চিন্তা প্রকাশ করলেন অভিনেত্রী স্বরা ভাস্কর।

বলিউড সতীর্থ, অভিনেতা অক্ষয় কুমারের ছবি নিয়েও মুখ খুললেন তিনি। জানালেন, অক্ষয়ের চিন্তাধারার সঙ্গে তিনি একমত নন। একেবারেই চান না এত এত খারাপ ছবি তৈরি হোক।

স্বরার কথায়, “আমরা গল্পকার। সৎ উপায়ে গল্প বলা আমাদের কর্তব্য। আমি মনে করি বলিউডকে প্রচারের মঞ্চ বানানো উচিত নয়। বলিউড কোনও একই ধরনের স্থূলবস্তু নয়। ইন্ডাস্ট্রি থেকে একটাই স্বর বেরিয়ে আসতে পারে না। বৈচিত্র্যই তো সৌন্দর্য!আমি অক্ষয় কুমারের সঙ্গে একমত নই কারণ তিনি যে ধরনের ছবি সমর্থন করেন আমি করি না। তার মানে এই নয় যে আমি চাই না ছবিগুলো মুক্তি পাক।”

বর্তমানে বক্স অফিসে কঠিন সময় পার করছেন অক্ষয়। তাঁর শেষ তিনটি ছবি ‘বচ্চন পান্ডে’, ‘সম্রাট পৃথ্বীরাজ’ এবং ‘রক্ষা বন্ধন’ দর্শক টানতে ব্যর্থ হয়েছে। সর্বশেষ ওটিটি ছবি ‘কাটপুটলি’ও তেমন প্রশংসা পায়নি। এর কারণ ভেবে দেখতে বলছেন স্বরা।

এক সাক্ষাৎকারে অক্ষয় বলেছিলেন, “যদি আমার ছবি না চলে সেটা আমার দোষ। নিজেকে পরিবর্তন করতে হবে। বুঝতে হবে দর্শক কী চায়। আমি বদলাতে চাই, আমার কাজ করার পদ্ধতি বদলে দিতে চাই। এবং ভাবতে চাই আমার কী ধরনের ছবি করা উচিত।”

তাই হয়তো সহকর্মীকে পরামর্শ দিতে চাইলেন অভিনেত্রী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Swara Bhasker Akshay Kumar Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE