Advertisement
১৯ জুলাই ২০২৪
Swara Bhasker on Rahul Gandhi

‘পাপ্পুকে ভয় পেয়েছে’, রাহুলের সাজা ঘোষণায় গর্জে উঠলেন স্বরা

রাহুলকে ২ বছরের জেলের সাজা শুনিয়েছে গুজরাতের সুরত জেলা আদালত। এ বার রাহুলের হয়ে গর্জে উঠলেন স্বরা ভাস্কর।

swara Bhasker tweet on rahul gandhi lok sabha disqualification

রাহুলের পক্ষ নিয়ে গর্জে উঠলেন স্বরা। — ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৪ মার্চ ২০২৩ ১৯:৫০
Share: Save:

‘মোদী’ পদবি নিয়ে আপত্তিকর মন্তব্যের কারণে বৃহস্পতিবার রাহুলকে ২ বছরের জেলের সাজা শুনিয়েছে গুজরাতের সুরত জেলা আদালত। ভারতীয় সংবিধানের ১০২(১)-ই অনুচ্ছেদ এবং জনপ্রতিনিধিত্ব আইন (১৯৫১)-র ৮ নম্বর অনুচ্ছেদ অনুযায়ী শুক্রবার রাহুলের সাংসদ পদ খারিজ করেছেন লোকসভার স্পিকার ওম বিড়লা। রাহুলের সাংসদ পদ বাতিলের প্রতিবাদে মোদী সরকারের বিরুদ্ধে একযোগে সরব হয়েছে কংগ্রেস-সহ বিরোধী দলগুলি। সোনিয়া-পুত্রের সাজা ঘোষণায় প্রতিক্রিয়া জানালেন অভিনেত্রী স্বরা ভাস্কর।

গত বছরের ৭ সেপ্টেম্বর ‘ভারত জোড়ো যাত্রা’ কর্মসূচি শুরু করেছিলেন রাহুল। চলতি বছরের ৩০ জানুয়ারি এই কর্মসূচি শেষ হয়। রাহুলের এই কর্মসূচি বলিউডের যে সব তারকা তাঁর সঙ্গে এই কর্মসূচিতে যোগ দেন তাঁদের মধ্যে স্বরা ভাস্কর অন্যতম। সদ্য অনুষ্ঠিত স্বরার বিয়ের অনুষ্ঠানেও দেখা মিলেছে রাহুলের। তাই সোনিয়া-পুত্রের পাশে দাঁড়িয়েছেন অভিনেত্রী। তিনি টুইট করেন, ‘‘যাকে পাপ্পু বলে ডাকত, আজ তাঁকেই ভয় পয়েছে। আসলে রাহুল গান্ধীর উত্তরোত্তর বৃদ্ধি পাওয়া জনপ্রিয়তা ও ২০২৪-এর লোকসভা ভোটের কথা মাথায় রেখেই এটা করা হয়েছে যাতে লোকসভা ভোটে রাহুল লড়তে না পারেন। আমার ভরসা এর পর রাহুল আরও বড় আকারে বেরিয়ে আসবেন।’’

রাহুলের পাশে দাঁড়িয়ে বিজেপিকে নিশানা করেছে তৃণমূল, সিপিএম, আম আদমি পার্টি, আরজেডির মতো বিরোধী দলগুলি। স্বাভাবিক ভাবেই রাহুলের এই ঘটনা ২০২৪ সালের লোকসভা নির্বাচনের আগে যা আলাদা মাত্রা যোগ করেছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Swara Bhasker Rahul Gandhi
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE