Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২২ জানুয়ারি ২০২২ ই-পেপার

Swastika: ৪ বছর পরে ‘ক্রাশ’কে দেখে লজ্জায় লাল স্বস্তিকা, নাম উচ্চারণেও অস্বস্তি!

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ১৬ অগস্ট ২০২১ ১৯:৩৬
স্বস্তিকা দত্ত

স্বস্তিকা দত্ত

স্বস্তিকা দত্তের প্রিয়জন অবশ্যই শোভন গঙ্গোপাধ্যায়। কিন্তু ‘ক্রাশ’ অন্য কেউ? তার নাম সোমবার ‘রাধিকা’ ফলাও করে নেটমাধ্যমে জানিয়েছেন। লিখেছেন, চার বছর পরে দেখা। মুখোমুখি হতেই লজ্জায় লাল হয়ে গিয়েছেন তিনি। কে স্বস্তিকার ক্রাশ? তাঁর ভাগ করে নেওয়া ছবি বলছে তিনি বিক্রম চট্টোপাধ্যায়।

আনন্দবাজার অনলাইনের কাছে ক্রাশের সঙ্গে দেখা হওয়া, সময় কাটানোর কথা স্বীকার করেছেন অভিনেত্রী। জানিয়েছেন, ‘ডান্স বাংলা ডান্স’-এর একটি স্পেশ্যাল পারফরমেন্সে যোগ দিয়েছেন তিনি। জিৎ-শুভশ্রী অভিনীত গানে একটি টিমের সঙ্গে নাচতে দেখা যাবে তাঁকে। সেখানেই রয়েছেন বিক্রম। বিক্রমের সঙ্গে তোলা নিজস্বী ভাগ করে স্বস্তিকার দাবি, প্রচণ্ড ভদ্র আর মৃদুভাষী বিক্রম। এমন মানুষ তিনি খুবই কম দেখেছেন। পাশাপাশি সাক্ষাৎকারে জানিয়েছেন, ‘‘সবাই বিক্রমকে আমার ‘ক্রাশ’ বানিয়ে মাথা খারাপ করে দিচ্ছেন। এমন অবস্থা যে, নাম উচ্চারণ করতে পারছি না। অস্বস্তি করছে!’’

Advertisement

বিক্রমকে দেখে এক রাশ লজ্জা ঘিরে ধরলেও কাজে কোনও ত্রুটি রাখেননি অভিনেত্রী। এক দিনের শ্যুটে তাঁর পারফরমেন্স থেকে প্রশংসা করেছেন স্বয়ং জিৎ। প্রসঙ্গত উল্লেখ্য, স্বস্তিকা এর আগে জিৎ-শুভশ্রী অভিনীত ‘অভিমান’ ছবিতে অভিনয় করেছিলেন। সেই জায়গা থেকে অভিনেতার দাবি, স্বস্তিকার এই নয়া অবতার তিনি আগে দেখেননি। অগস্টের শুরুতে শেষ হয়েছে স্বস্তিকা-ক্রুশল আহুজা অভিনীত জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘কী করে বলব তোমায়’। ধারাবাহিক শেষের আগে আনন্দবাজার অনলাইনকে সাক্ষাৎকারে স্বস্তিকা জানিয়েছিলেন, এ বার তিনি ‘রাধিকা’-র খোলসমুক্ত হবেন। সেই অনুযায়ী তিনি চুল কেটেছেন। প্রতিদিন নতুন ভঙ্গিতে প্রকাশ্যে আসছেন। পোশাকে, সাজে, ফটো শ্যুটে এই স্বস্তিকা অনেক বেশি সাহসী।

এ দিকে টেলিপাড়া বলছে, খবর আরও আছে। ‘ডান্স বাংলা ডান্স’-এর এই বিশেষ পর্ব সম্ভবত দেখা যাবে ২৮ অগস্ট। ওই দিন স্টার জলসায় শুরু হবে ‘সুপার সিঙ্গার ৩’। যেখানে উপস্থিত থাকবেন শোভন গঙ্গোপাধ্যায়। অর্থাৎ, দুই প্রতিদ্বন্দ্বী চ্যানেলে সমান্তরাল টক্কর প্রেমিক-প্রেমিকার? ইন্ডাস্ট্রি বলছে, খেলা সত্যিই জমিয়ে দিয়েছেন স্বস্তিকা।

আরও পড়ুন

Advertisement