Advertisement
০৭ মে ২০২৪
swastika dutta

Swastika Dutta: হাতে ছবি-সিরিজের মেলা, তবু শিগগিরই ধারাবাহিকে ফিরতে চান স্বস্তিকা

ঝুলিতে তাঁর একগুচ্ছ কাজ। তবে কি আর ছোট পর্দায় ফিরবেন না স্বস্তিকা দত্ত? সঙ্গে সঙ্গে জবাব, ধারাবাহিকে ফিরছেন কিছু দিনের মধ্যেই।

কবে ধারাবাহিকে ফিরছেন স্বস্তিকা?

কবে ধারাবাহিকে ফিরছেন স্বস্তিকা?

নিজস্ব সংবাদাতা
কলকাতা শেষ আপডেট: ১৭ জুন ২০২২ ১৫:৪৪
Share: Save:

এক বছর হল শেষ হয়েছে ধারাবাহিক ‘কী করে বলব তোমায়’। মাঝের ৩৬৫ দিনে কতটা বদল এল তার অভিনেতাদের জীবনে? হিন্দি ধারাবাহিক, বড় পর্দায় অভিনয় করে ফেলেছেন নায়ক ক্রুশল অহুজা। সদ্য পা রেখেছেন বড় পর্দাতেও। নায়িকা স্বস্তিকা দত্তেরও ঝুলিতে ঠাসা ছবি-সিরিজের কাজ।

ইতিমধ্যেই ‘উত্তরণ’ ওয়েব সিরিজে অভিনেত্রীকে দেখে ফেলেছেন দর্শক। এ ছাড়াও হাতে রয়েছে বেশ কিছু কাজ। প্রয়াত সৌমিত্র চট্টোপাধ্যায় অভিনীত ওয়েব সিরিজ ‘আনন্দ আশ্রম’-এ গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে স্বস্তিকাকে। সেই সিরিজও খুব তাড়াতাড়ি সম্প্রচারিত হবে। অন্য দিকে, সদ্য শেষ করেছেন অরিত্র মুখোপাধ্যায়ের ছবি ‘ফাটাফাটি’। এ ছাড়াও ক্লিকের আগামী ওয়েব সিরিজ ‘জনি ও বনি’রও মুখ স্বস্তিকা। সহ-অভিনেতা ‘মন্দার’ খ্যাত দেবাশীষ মণ্ডল।

এত সিরিজ, সিনেমার ভিড়ে কি আর ধারাবাহিকে দেখা যাবে না অভিনেত্রীকে? এ বার কি শুধুই বড়পর্দায় সফর? আনন্দবাজার অনলাইনে অভিনেত্রীর স্পষ্ট জবাব, “ওমা! তা কেন? খুব তাড়াতাড়ি আমি ধারাবাহিকে ফিরব। আশা করা যায়, পুজোর পরেই ধারাবাহিকে আবার আমায় দেখতে পাবেন দর্শক। সিরিজ, সিনেমার কাজ যতই করি না কেন, ধারাবাহিক থেকে দূরে সরে থাকতে পারব না। খুব শিগগিরি ফিরছি আবার।”

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ।

অন্য বিষয়গুলি:

swastika dutta Actor Bengali Serial Tollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE