Advertisement
২৫ এপ্রিল ২০২৪
swastika dutta

Swastika Dutta: স্বস্তিকা সন্তানসম্ভবা! সন্তান ধারণ করেছেন, কী বলছেন শোভন?

ছ’টি ধারাবাহিকে মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন। কিন্তু কোনও দিন স্বস্তিকা দত্ত পর্দায় গর্ভধারণ করেননি!

স্বস্তিকা দত্ত

স্বস্তিকা দত্ত

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৫ জুলাই ২০২১ ২০:৫৬
Share: Save:

১০ বছরেরও বেশি সময় তিনি অভিনয় দুনিয়ায়। ছ’টি ধারাবাহিকে মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন। কোনও দিন স্বস্তিকা দত্ত পর্দায় গর্ভধারণ করেননি! টেলিপাড়ায় গুঞ্জন, আগামী দিনে সে ভাবেই নাকি ধরা দিতে চলেছেন অভিনেত্রী। জি বাংলার ‘কী করে বলব তোমায়’ ধারাবাহিকে পালিত ছেলের পাশাপাশি নিজের সন্তানের মা হতে চলেছেন ‘রাধিকা’ ওরফে স্বস্তিকা।

নায়িকার ভূমিকায় থাকতে থাকতেই মোক্ষম মোচড়। খুব শিগগিরি নাকি মায়ের চরিত্রে দেখা যাবে তাঁকে। খুশি, না নিজের ভাবমূর্তি নিয়ে ভীত স্বস্তিকা? অভিনেত্রী নিজ মুখে সে খবর স্বীকার না করলেও জানিয়েছেন, যদি সত্যি এমনই ঘটে, তিনি হাসিমুখে চ্যালেঞ্জ গ্রহণ করবেন। দাবি, যুগ বদলেছে। ইদানীং অল্প বয়সী অভিনেত্রীরা অনায়াসে বেশি বয়সের চরিত্রে অভিনয় করছেন। তাপসী পান্নু ‘ষাণ্ড কি আঁখ’ ছবিতে তেমনই এক চরিত্রে অভিনয় করেছেন। তাঁকে সবাই মেনে নিলে বাকি অভিনেত্রীদেরও দর্শক মেনে নেবেন।

শোভন-স্বস্তিকা

শোভন-স্বস্তিকা

সূত্র আরও জানাচ্ছে, অভিনয় করতে গিয়ে বাস্তবেও নাকি ‘গর্ভিনী রাধিকা’ হয়ে উঠেছেন অভিনেত্রী। পা টিপে ফ্লোরে হাঁটছেন। কোমরে হাত রেখে বসছেন। চেয়ার ছেড়ে ওঠা বা বসার সময় অন্যের সাহায্য নিচ্ছেন। সে সব দেখে সেটে উপস্থিত বাকি অভিনেতা-অভিনেত্রীরাও গুলিয়ে ফেলছেন, কোনটা ‘রিল’ কোনটা ‘রিয়েল’? শুনে হেসে ফেলে স্বস্তিকা জানিয়েছেন, ‘‘অভিনেতাদের কাজ চরিত্রের গভীরে ঢুকে যাওয়া। তাই পর্দায় রাধিকা মা হবে। সেটে স্বস্তিকা এ সবই করবে।’’

আরও শোনা গিয়েছে, মায়ের চরিত্রে অভিনয়ের জন্য ইতিমধ্যেই নাকি কটাক্ষের শিকার অভিনেত্রী। শুনতে হয়েছে, নায়িকা থাকতে থাকতেই সটান মা! বুড়িয়ে গেলেন স্বস্তিকা। অভিনেত্রীর পাল্টা দাবি, ‘‘অভিনয় ছাড়া কিচ্ছু পারি না। তা ছাড়া আমার খিদে প্রচুর। তাই আগামী দিনে শুধু মা কেন, দরকারে মাসি, দিদিমা যা যা হতে হবে সবটাই হব।’’ তাঁর যুক্তি, উপার্জন করতে গেলে কাজ করতে হবে। তার জন্য তাঁকে লম্বা সময় অভিনয় দুনিয়ায় থাকতে হবে। একটা নির্দিষ্ট বয়সের পরে এই ধরনের চরিত্রের জন্যই ডাকা হবে তাঁকে। তার জন্য আগে থেকেই তিনি মানসিক ভাবে প্রস্তুত।

‘কী করে বলব তোমায়’ ধারাবাহিক

‘কী করে বলব তোমায়’ ধারাবাহিক

পর্দায় স্বস্তিকার মা হওয়ার গুঞ্জন নাকি ইতিমধ্যেই শোভন গঙ্গোপাধ্যায়ের কানেও পৌঁছেছে। কী বলছেন প্রিয় জন? অভিনেত্রীর দাবি, খবর শুনে মজা পেয়েছেন কণ্ঠশিল্পীও। রসিকতা ফিরিয়ে দিয়েছেন স্বস্তিকাকে, ‘‘যাহ! এটাও হয়ে গেল?’’

মজা করে জানতেও চেয়েছেন শোভন, সন্তান কার মতো দেখতে হবে? মা না বাবা?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE