Advertisement
২৪ এপ্রিল ২০২৪
swastika dutta

Swastika Dutta: বড়দিনে একটা করে কেক খেয়ে আয়নার সামনে দাঁড়াই, তার পর? আরও একটা কেক: স্বস্তিকা

একটু বেশি খাওয়াদাওয়া করলেই আমার ওজন বেড়ে যায়। কিন্তু এই দিনটায় সব মাফ!

বড়দিনে মন ভরে কেক খেয়ে নেন স্বস্তিকা।

বড়দিনে মন ভরে কেক খেয়ে নেন স্বস্তিকা।

স্বস্তিকা দত্ত
কলকাতা শেষ আপডেট: ২৪ ডিসেম্বর ২০২১ ১৬:০৯
Share: Save:

শীত পড়লেই মনটা কেমন ‘ছুটি ছুটি’ করে! কিন্তু অবসর যাপনের সময় নেই। কারণ এখন আমি বেশ ব্যস্ত। আর এই ব্যস্ততা কমার কোনও আঁচও আপাতত পাচ্ছি না। বছরের শেষ দিনেও কাজ করতে হবে! আমার যদিও বেশ লাগছে কাজের মধ্যে ডুবে থাকতে। তবু এই শীতের মরসুমে আমার একটা দিন ছুটি চাই-ই চাই। ২৫ ডিসেম্বর। বড়দিন। এই দিনটা আমার কাছে সত্যিই বড়। বিশেষ। চার দিকে কত আলো, হাসিমুখ। চেনা শহরটাকে নতুন করে সেজে উঠতে দেখি এই দিনটায়। এ সবই না হয় হল। কিন্তু আমার কাছে সব চেয়ে প্রিয় কী জানেন? আচ্ছা, উত্তরটা আমিই বলে দিই।

বড়দিন মানেই আমার কাছে খাওয়াদাওয়া। বিশেষত কেক। ওই দিন ডায়েট ভুলে মনের সুখে রাম বলস, পাম কেক খেয়ে নিই। এমনিতে একটু বেশি খাওয়াদাওয়া করলেই আমার ওজন বেড়ে যায়। কিন্তু ওই দিনটায় সব মাফ! একটা করে কেক খাই। আয়নার সামনে গিয়ে দাঁড়াই। তার পর টুক করে আবার একটা কেক খেয়ে নিই। এই তো বাবা ব্রাউনি এনেছিল। কিছু না ভেবেই ঝটপট খেয়ে ফেললাম। অভিনয় জগতে পা রাখার পর থেকে নিজের জন্য খুব বেশি সময় পাই না। বড়দিনটা আমার কাছে এক টুকরো মিষ্টি অবসর।

আমার মতো শোভনও খুব ব্যস্ত। বলা ভাল, ও আমার থেকে বেশি ব্যস্ত। ওই দিনটায় হয়তো অনুষ্ঠানের জন্য বাইরে থাকতে পারে। কিন্তু আমি ভেবে নিয়েছি। বড়দিনে আমি ‘স্পাইডারম্যান: নো ওয়ে হোম’ দেখবই। অনেক দিন ধরে অপেক্ষা করেছি। এ বার যখন সুযোগ পেয়েছি, সেটা কোনও ভাবেই হাতছাড়া করা যাবে না। এখন শুধু দিন গুনছি। রাত পোহালেই ছুটি আর অনেক অনেক মজা!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

swastika dutta Actress Tollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE