Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Swastika Mukherjee

‘নগ্ন ছবি’ বিতর্কে ইম্পায় প্রযোজক ও স্বস্তিকা! রুদ্ধদ্বার বৈঠকে কী সিদ্ধান্ত নেওয়া হল?

‘শিবপুর’ ছবির অন্যতম প্রযোজকের বিরুদ্ধে একাধিক অভিযোগ আনেন স্বস্তিকা। বৃহস্পতিবার বিশেষ বৈঠকে বসেছিলেন উভয় পক্ষ।

Swastika Mukherjee and Shibpur movie producers had a meeting at EIMPA

‘শিবপুর’ ছবির অন্যতম প্রযোজকের বিরুদ্ধে একাধিক অভিযোগ করেছেন স্বস্তিকা মুখোপাধ্যায়। — ফাইল চিত্র।

শেষ আপডেট: ০৬ এপ্রিল ২০২৩ ১৮:৩১
Share: Save:

‘শিবপুর’ ছবি ঘিরে দানা বাঁধা বিতর্কে নিত্য দিন নতুন মোড়। ছবির প্রযোজকের বিরুদ্ধে একাধিক অভিযোগ এনেছেন অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়। পুলিশের পাশাপাশি বিষয়টা ইম্পা-র (ইস্টার্ন ইন্ডিয়া মোশন পিকচার্স অ্যাসোসিয়েশন) নজরেও আনেন স্বস্তিকা।

বৃহস্পতিবার ইম্পা দপ্তরে একটি বিশেষ বৈঠক ডাকা হয়। এই বৈঠকে দু’পক্ষই হাজির ছিলেন। স্বস্তিকার সঙ্গে ছিলেন তাঁর ম্যানেজার এবং আইনজীবী। অন্য দিকে, প্রযোজনা সংস্থার তরফে উপস্থিত ছিলেন ছবির অন্যতম প্রযোজক অজন্তা সিংহ রায় এবং ছবির এগ্‌জ়িকিউটিভ প্রোডিউসার সৃজিত। দুই পক্ষের অভিযোগ শোনেন ইম্পা কর্তারা। তবে বৈঠকে উপস্থিত ছিলেন না ছবির পরিচালক অরিন্দম ভট্টাচার্য।

বিগত এক মাস ধরে ছবির অন্যতম প্রযোজক সন্দীপ সরকার স্বস্তিকাকে ইমেলে হেনস্থা করছেন বলে জানা যায়। অভিনেত্রী জানান, নিজের এক পরিচিতের মাধ্যমে ওই প্রযোজক স্বস্তিকাকে অভিনেত্রীর বিকৃত নগ্ন ছবির নমুনা পাঠান। পাশাপাশি হুমকি দেন, প্রযোজকের কথা মতো কাজ না করলে, এই বিকৃত ছবি পর্ন ওয়েবসাইটে ছড়িয়ে দেওয়া হবে। সূত্রের খবর, বৃহস্পতিবার ইম্পা কর্তারা দু’পক্ষেরই অভিযোগ শুনেছেন। এই বিষয়ে তাঁরা দ্রুত সিদ্ধান্ত নেবেন।

বৈঠকের পর ইম্পার সভাপতি পিয়া সেনগুপ্ত বলেন, ‘‘আমরা পুরো বিষয়টাই গুরুত্ব দিয়ে শুনেছি। বেশ কিছু সিদ্ধান্ত নেওয়া হয়েছে এবং সেগুলো আমরা যথা সময়ে জানিয়ে দেব।’’ ইতিমধ্যেই স্বস্তিকা তাঁর অভিযোগের ভিত্তিতে যাবতীয় তথ্যপ্রমাণ পুলিশ এবং ইম্পার হাতে তুলে দিয়েছেন। সেই প্রমাণ সংবাদমাধ্যমের হাতেও এসে পৌঁছেছে। স্বস্তিকার অভিযোগ নিয়ে কী ভাবছে ইম্পা? পিয়া বলেন, ‘‘আমরা এই মুহূর্তে যে অবস্থায় দাঁড়িয়ে রয়েছি, তাতে আমরা স্বস্তিকার পাশেই রয়েছি। কারণ শুধু মহিলা বলে নয়, ওঁর সঙ্গে যা যা ঘটেছে সেটা ঠিক হয়নি।’’

আগামী মাসে ‘শিবপুর’ মুক্তি পাওয়ার কথা। স্বস্তিকা নিজে আনন্দবাজার অনলাইনকে জানিয়েছিলেন যে, তিনি আর এই ছবির প্রচারের সঙ্গে যুক্ত থাকতে চান না। কিন্তু কোনও ভাবেই ছবির ক্ষতি করতে চাননি বলে দীর্ঘ দিন হেনস্থাকে সহ্য করেছিলেন। ছবির মুক্তি কি পিছিয়ে যেতে পারে? এই বিষয়ে নির্মাতারা এখনই কোনও মন্তব্য করতে চাইছেন না। ইম্পা সূত্রে খবর, সন্দীপের কুকীর্তি সম্পর্কে অবগত নন প্রযোজক অজন্তা সিংহ রায়। আপাতত সন্দীপ সরকারকে এই ছবি থেকে দূরে থাকতেই অনুরোধ করতে পারেন অজন্তা। অগত্যা জল এখন কোন দিকে গড়ায় সেটাই দেখার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE