Advertisement
২১ জুন ২০২৪
Taapsee Pannu

বুকের খাঁজে ঝুলছেন দেবী! ‘অশালীন’ ছবির দায়ে সমালোচনার শিকার তাপসী পন্নু

কেতাদুরস্ত পোশাকেই যত বিপত্তি! বলিউড অভিনেত্রীর পোশাক দেখেই রে-রে করে উঠলেন নেটাগরিকরা।

Taapsee Pannu slammed for wearing Hindu goddess neckpiece on a plunging neckline outfit dgtl

গয়নার জন্য নিন্দার মুখে পড়লেন তাপসী পন্নু। ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২০ মার্চ ২০২৩ ১৭:৪২
Share: Save:

সমালোচনা তাঁর জীবনের নিত্যদিনের অঙ্গ। একাধিক সাক্ষাৎকারে এ কথা নিজেই স্বীকার করেছেন বলিউড অভিনেত্রী তাপসী পন্নু। এ বার একটি ফ্যাশন শোয়ে হেঁটে প্রবল নিন্দার মুখে পড়লেন বলিউডের ‘হাসিন দিলরুবা’। অভিনেত্রীর পোশাক ও গয়নার ধরন দেখে প্রায় রে-রে করে উঠলেন নেটাগরিকরা।

মুম্বইয়ে এক নামী ফ্যাশন শোয়ের র‌্যাম্পে পোশাকশিল্পী মনীষা জয়সিংহের জন্য হেঁটেছিলেন বলিউড অভিনেত্রী তাপসী পন্নু। শোয়ের জন্য পোশাকশিল্পীর বানানো লাল গাউনে সেজেছিলেন তাপসী। এক মাথা কোঁকড়ানো চুল, সঙ্গে গলায় ছিল সোনালিরঙা ভারী গয়না। ওই পোশাকে একগাল হাসি নিয়ে ছবিও তোলেন অভিনেত্রী। সেই ছবি সমাজমাধ্যমের পাতায় পোস্ট করার পর থেকেই সমালোচনার সূত্রপাত। তাপসীর গলার ওই গয়না নিয়ে শুরু হয় বিতর্ক। অভিনেত্রীর পরনের লাল গাউনের কাঁধ থেকে নাভি পর্যন্ত খোলা। বুকের মাঝের লম্বা খাঁজেই বসেছিল চোকার জাতীয় গয়নাটি। সেই গয়নার মাঝে এক হিন্দু দেবীর ছবি। স্পষ্ট বুঝতে পারা না গেলেও, দূর থেকে তা লক্ষ্মী দেবীর ছবি বলেই মনে হচ্ছে। তাতেই খেপেছেন নেটাগরিকরা। তাঁদের অভিযোগ, এই ধরনের ‘অভব্য’ পোশাকের সঙ্গে ওই গয়না পরে অশালীনতার সীমা ছাড়িয়েছেন অভিনেত্রী। অনেকের অভিযোগ, ‘অপবিত্র’ ভাবে হিন্দু দেবীকে গয়নার মাধ্যমে ধারণ করেছেন তাপসী। এমনকি, ওই গয়নার পরার জন্য অভিনেত্রীর কপালে জুটেছে ‘নির্লজ্জ’ তকমাও। তাপসীর ছবিতে মন্তব্য করতে গিয়ে অনেকেই লিখেছেন, ‘‘শরীর দেখাতে চাইছেন, দেখান। সঙ্গে আমাদের দেবীর মুখ বসানো গয়না পরছেন কেন?’’ তাঁদের দাবি, এ রকম পোশাকের সঙ্গে এই গয়না পরে হিন্দু ধর্মাবলম্বীদের ভাবাবেগে আঘাত করছেন তাপসী।

সমাজমাধ্যমের পাতায় নিজের ছবির নীচে সমালোচনার ঝড় বয়ে গেলেও এখনও এই বিষয়ে মুখ খোললেনি তাপসী পন্নু। সমালোচনার মুখে দমে যাওয়ার পাত্রী তিনি নন, এ কথা আগেও বার বার বুঝিয়ে দিয়েছেন অভিনেত্রী। নিজের পোশাক ও গয়না নিয়ে নিন্দার এই জবাবে কী বলেন তাপসী, এখন সেটাই দেখার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE