Advertisement
১৮ এপ্রিল ২০২৪
Tapsee Pannu

‘ভুল করলে শাস্তি দেওয়া হোক, মাথা পেতে নেব’ বললেন তাপসী পান্নু

ভয় নেই তাপসী পান্নুর। মুম্বইয়ের সংবাদমাধ্যমে স্পষ্ট নিজের অভিব্যক্তি জানালেন অভিনেত্রী।

অভিনেত্রী  তাপসী পান্নু।

অভিনেত্রী তাপসী পান্নু।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৮ মার্চ ২০২১ ১৭:২৪
Share: Save:

ভয় নেই তাপসী পান্নুর। মুম্বইয়ের সংবাদমাধ্যমে স্পষ্ট নিজের অভিব্যক্তি জানালেন অভিনেত্রী। সম্প্রতি আয়কর দফতরের হানা চলেছে তাঁর বাড়ি ও দফতরে। শুধু তাই নয়, কর ফাঁকি দেওয়ার অভিযোগও উঠেছে তাপসী-সহ অন্যান্য বলি তারকাদের বিরুদ্ধে।

সোমবারের সাক্ষাৎকারে তিনি কিছু বিষয়ে নিজের মতামত প্রকাশ করলেন। তাপসীর স্পষ্ট দাবি, আয়কর দফতরের তল্লাশির কারণ সম্পর্কে এখনও কোনও ধারণা নেই তাপসীর। তাঁর কথায়, ‘‘৫ কোটি টাকার রসিদ পাওয়া গিয়েছে বলা হয়েছে। কিন্তু সেটা কোথায় পাওয়া গিয়েছে বা কার, সেটা না জেনেই খবর ছড়িয়েছে যে আমার বাড়ি থেকে রসিদটি উদ্ধার করা হয়েছে। আয়কর দফতর কিন্তু কিছুই বলেনি।’’ একই সঙ্গে প্যারিসের বাংলো প্রসঙ্গে কথা বললেন অভিনেত্রী। এ রকম কোনও সম্পত্তির কথাও সম্পূর্ণ অস্বীকার করলেন তাপসী পান্নু।

ঘটনার সূত্রপাত ৩ মার্চ থেকে। ‘ফ্যান্টম ফিল্মস’-এ আয়কর আধিকারিকদের হানা। প্রযোজনা সংস্থার ৪ নির্মাতা অনুরাগ কশ্যপ, মধু মন্টেনা, বিকাশ বহেল ও বিক্রমাদিত্য মোতওয়ানের উপর কড়া নজর আয়কর দফতরের। ২০১৮ সালে সেই প্রযোজনা সংস্থার ঝাঁপ বন্ধ হয়ে যায় বটে, কিন্তু সেই সূত্রেই বিপাকে পড়েছেন নির্মাতারা। তাঁরা ছাড়াও আয়কর দফতরের নজরে রয়েছেন 'রিলায়‍্যান্স এন্টারটেনমেন্ট গ্রুপ’-এর প্রধান কার্যনির্বাহী আধিকারিক শিবাশিস সরকার ও ২ ট্যালেন্ট ম্যানেজমেন্ট সংস্থা, ‘কোয়ান’ ও ‘এক্সিড’। বৃহস্পতিবার আয়কর দফতর জানিয়েছে, প্রায় ৬৫০ কোটি টাকার হিসেব মিলছে না। প্রযোজনা সংস্থার বক্স অফিস থেকে প্রকৃত আয়ের সঙ্গে আয়কর দফতরে পেশ করা আয়ের নথিতে মিল নেই বলে জানানো হয়েছে।

শেষে অভিনেত্রী তাপসী জানালেন, ‘‘যদি আমি কিছু ভুল করে থাকি তা হলে ‌যা শাস্তি দেওয়া হবে, মাথা পেতে নেব। আমি এবং আমার পরিবার তদন্তের সঙ্গে সহযোগিতা করছি।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bollywood Tapsee Pannu NDTV
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE