Advertisement
০৪ মে ২০২৪
Rapper

ভরা পার্টিতে গুলিবিদ্ধ জনপ্রিয় ব্যান্ডের গায়ক !

আমেরিকার পুলিশ সূত্রে খবর, মঙ্গলবার দুপুরে আত্মীয়, বন্ধুবান্ধব নিয়ে খেলছিলেন সঙ্গীততারকা। ব্যক্তিগত পার্টি চলছিল। সেখানেই ভিড়ের মধ্যে কেউ তাঁকে গুলি করেন।

গুলিবিদ্ধ হয়ে মৃত্যু আমেরিকার গায়কের

গুলিবিদ্ধ হয়ে মৃত্যু আমেরিকার গায়কের -ফাইল চিত্র

সংবাদ সংস্থা
লন্ডন শেষ আপডেট: ০১ নভেম্বর ২০২২ ২০:২৪
Share: Save:

২৮ বছর বয়সে প্রয়াত আমেরিকার র‍্যাপার টেক অফ। ‘মিগোস’ ব্যান্ডের সদস্য ছিলেন তিনি। আসল নাম কিরশ্নিক খড়ি। হিউস্টনের এক বোলিং অ্যালিতে গুলিবিদ্ধ হয়ে পড়ে যান তিনি। সেখানেই মৃত্যু হয় তাঁর।

আমেরিকার পুলিশ সূত্রে খবর, মঙ্গলবার দুপুরে আত্মীয়, বন্ধুবান্ধব নিয়ে খেলছিলেন সঙ্গীততারকা। ব্যক্তিগত পার্টি চলছিল। সেখানেই ভিড়ের মধ্যে কেউ তাঁকে গুলি করেন। স্থানীয় সময় দুপুর ২টো বেজে ৩০ মিনিটে ঘটনাটি ঘটেছে বিলিয়ার্ডস এবং বোলিং অ্যালির সামনের বারান্দায়।

পুলিশ জানিয়েছে, ৪০-৫০ জন অতিথি ছিলেন সেই পার্টিতে। তার মধ্যেই কেউ গুলি ছোড়েন। মাথা এবং ঘাড়ের মাঝামাঝি গুলি লাগে টেক অফের। নিরাপত্তারক্ষীরা আওয়াজ শোনেন, কিন্তু কে গুলি করেছেন দেখতে পাননি। পুলিশ এসে দেখে, নিথর পড়ে আছেন এক যুবক। ঘটনাস্থলেই মৃত্যু হয় তাঁর। মৃত যুবক যে টেক অফ, তা আশপাশের মানুষই জানান।

মাথা এবং ঘাড়ের মাঝামাঝি গুলি লাগে টেক অফের।

মাথা এবং ঘাড়ের মাঝামাঝি গুলি লাগে টেক অফের। -ফাইল চিত্র

পরিবারের তরফে দেহ শনাক্ত করার সময় সেটি টেক অফের বলে নিশ্চিত করা হয়নি। তবে মঙ্গলবার সকালেই ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছিলেন টেক অফ। সেখানে তাঁকে একই পোশাকে দেখা গিয়েছে। সেই থেকেই নিশ্চিত হওয়া যাচ্ছে, সেটি টেক অফেরই মরদেহ।

তাঁর বন্ধু তথা ব্যান্ডের আর এক সদস্য কোয়াভোও নাকি আহত হয়েছেন। পুলিশ জানিয়েছে, আরও দুই জখমকে গাড়ি করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rapper Death
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE