Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Tanushree Dutta

ট্রেনে চাপা পড়তে পড়তে বেঁচেছিলেন, জীবনের প্রতি অগাধ শ্রদ্ধা তনুশ্রীর

জন্মের পরেই তাঁর বাবা-মাকে সন্তানের সৎকার করার কথা বলেছিলেন চিকিৎসক।

তনুশ্রী দত্ত

তনুশ্রী দত্ত

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২০ মার্চ ২০২১ ২১:১০
Share: Save:

মৃত্যুকে একাধিক বার চোখের সামনে দেখেছেন বলিউডের বাঙালি অভিনেত্রী তনুশ্রী দত্ত। আজ তাই জীবনের প্রতিটা মুহূর্ত তাঁর কাছে খুব গুরুত্বপূর্ণ। প্রত্যেক ক্ষণে আনন্দে বাঁচতে চান তিনি। আর সেটাই করে এসেছেন বলে জানালেন অভিনেত্রী। সঙ্গে জানালেন সেই সব অভিজ্ঞতার কথা, যার ফলে এই উপলব্ধি। মুম্বইয়ের এক সংবাদমাধ্যমের সঙ্গে সম্প্রতি আড্ডায় বসেছিলেন অভিনেত্রী।

জন্মের পরেই তাঁর বাবা-মাকে সন্তানের সৎকার করার কথা বলেছিলেন চিকিৎসক। সাত মাসের মধ্যে জন্ম হয়েছিল তনুশ্রীর। 'প্রি-ম্যাচিওর' ছিলেন তিনি। দুরূহ প্রকারের জন্ডিস ধরা পড়েছিল তাঁর শরীরে। হাত তুলে নিয়েছিলেন চিকিৎসক। কিন্তু তার পরেও তিনি প্রাণে বেঁচে যান। স্বাস্থ্য ফেরে ধীরে ধীরে।

বন্ধুরা মিলে মুম্বইয়ের ট্রেন লাইন পেরতে গিয়েছিলেন পায়ে হেঁটে। ট্রেনে চাপা পড়ার পরিস্থিতি তৈরি হয়েছিল। তনুশ্রী জানিয়েছিলেন, "কয়েক মুহূর্তের জন্য গোটা জীবনটা আমার চোখের সামনে ভাসছিল। কিন্তু সে যাত্রাতেও বেঁচে যাই।" এ ছাড়াও এক বার গুরুতর পথ দুর্ঘটনার মুখোমুখি হয়েছিলেন।

এত কিছু ঘটনার পরেই জীবনের অর্থটা বদলে যায় তনুশ্রীর কাছে। ক্ষুদ্র থেকে ক্ষুদ্রতম বস্তুকেও সম্মান করতে শেখেন এই সব ঘটনা থেকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bollywood Tanushree Dutta
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE