Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২২ মে ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

জেনেলিয়ার সামনে প্রীতির হাতে চুমু, বাড়ি ফিরে ধমক খেতে হয়েছিল রীতেশকে

অন্য নায়িকাকে চুমু! তাও স্ত্রী-র সামনে! মানতে পারেননি গৃহিণী। বাড়ি ফিরে রাগের বাঁধ গেল ভেঙে! এমনই গল্প তৈরি হল ভিডিয়োয়।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ২০ মার্চ ২০২১ ১৬:৩৬
Save
Something isn't right! Please refresh.
জেনেলিয়া ও রীতেশ ।

জেনেলিয়া ও রীতেশ ।

Popup Close

২০১৯ সালের 'আইআইএফএ' পুরস্কারের অনুষ্ঠান উপলক্ষে তারকাদের সাক্ষাৎ। অনুষ্ঠানে ঢোকার আগে একে অপরের সঙ্গে সৌজন্য আলাপ সারছেন। তবে এরই মধ্যে কোথায় যে ঘর ভাঙার কর্মকাণ্ড চলছে, কে জানত! সবই ঘটেছে নিঃশব্দে।

একটি ভাইরাল ভিডিয়োয় সেই নিঃশব্দ বিস্ফোরণের চিত্র ফুটে উঠল। দেখা গেল, প্রীতি জিন্টার সঙ্গে আলাপচারিতা সারার সময়ে তাঁর হাতে চুমু খাচ্ছেন রীতেশ দেশমুখ। প্রীতি জিন্টাও হাসিমুখে কথা বলছেন অভিনেতার সঙ্গে। তবে আর একটি ক্যামেরা ছিল প্রীতির পিছনে রীতেশের স্ত্রী ও অভিনেত্রী জেনেলিয়া ডি'সুজার দিকে। দেখা যাচ্ছে, তিনি অল্প অল্প করে হাসার চেষ্টা করছেন। নেটাগরিকদের চোখে পড়েছে, জেনেলিয়ার হাসিতে যেন স্বতঃস্ফূর্ততা নেই। জোর করে হাসছেন যেন। মনে কিছু ঘটে চলেছে আর মুখে প্রকাশ পাচ্ছে অন্য কিছু।

এই ভিডিয়োটি ২০১৯ সালেই ভাইরাল হয়েছিল। তবে সম্প্রতি এই ভিডিয়োটি সামনে এল কেন? তাঁর দায়ভার জেনেলিয়ার কাঁধে। নিজেকে নিয়ে মশকরা করলেন অভিনেত্রী। ভিডিয়োটার উপরে কাঁচি চালিয়ে শেষে জুড়লেন পর্দার পিছনের কাহিনি। একটি গল্প বলতে চাইলেন জেনেলিয়া।

Advertisement

ভিডিয়োটি দেখে তো দর্শকরা শুধু ভেবেছেন। কিন্তু আসল ঘটনা জানতে পারেননি। বাড়ি গিয়ে এই হাতে চুমু খাওয়ার ফল কী হয়েছিল, সে তথ্য জানালেন খোদ জেনেলিয়া।


অন্য নায়িকাকে চুমু! তাও স্ত্রী-র সামনে! মানতে পারেননি গৃহিণী। সকলের সামনে মিষ্টি করে হাসার চেষ্টা করেছেন। কিন্তু বাড়ি ফিরে রাগের বাঁধ গেল ভেঙে! এমনই গল্প তৈরি হল ভিডিয়োয়। সম্প্রতি শ্যুট করা একটি অংশ শেষে জুড়ে দেওয়া হল। জেনেলিয়া ক্যামেরার দিকে তাকিয়ে ঘুসি মারতে মারতে গাইছেন 'কেয়া কিয়া কেয়া কিয়া কেয়া কিয়া'। কাট টু-- চেয়ারে হেলিয়ে রয়েছেন রীতেশ। যেন প্রচণ্ড মার খেয়ে ঘায়েল। স্ত্রীকে ভালবাসা জানানোর জন্য কাঁদো কাঁদো মুখ করে গাইছেন, 'তেরা নাম লিয়া, তুঝে ইয়াদ কিয়া'।

নেটাগরিকরা দাম্পত্য কাহিনির সাক্ষী হয়ে বড্ড খুশি। কেউ রীতেশের জন্য সমব্যথী হয়েছেন। কেউ আবার জেনেলিয়াকে বাহবা জানিয়েছেন। তবে বলিউডের জনপ্রিয় জুটির প্রতি তাঁদের ভালবাসার মাত্রা যেন আরও খানিকটা বেড়ে গিয়েছে। প্রমাণ ভিডিয়োর কমেন্ট বক্সে।



Something isn't right! Please refresh.

আরও পড়ুন

Advertisement