Advertisement
০১ ডিসেম্বর ২০২২
Tanusree Chakraborty

Jeet-Tanusree: ‘রাবণ’ জিতের ‘সীতা’ তনুশ্রী? মহরতে সামনে এলেন ‘নতুন মুখ’ লহমা

এম এন রাজের পরিচালনায় ছবির কাজ শুরু হবে শুক্রবারের কলকাতায়

জিতের সঙ্গে ‘রাবণ’ ছবিতে প্রথম জুটি বাঁধতে চলেছেন তনুশ্রী চক্রবর্তী।

জিতের সঙ্গে ‘রাবণ’ ছবিতে প্রথম জুটি বাঁধতে চলেছেন তনুশ্রী চক্রবর্তী।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২১ অক্টোবর ২০২১ ১৯:৪৪
Share: Save:

আগামী ছবিতে তিনি ‘রাবণ’। এ কথা নিজে জানিয়েছেন জিৎ। প্রকাশ্যে এনেছেন ছবির প্রথম পোস্টার। এ বার ইনস্টাগ্রামে অভিনেতা ভাগ করে নিলেন মহরতের মুহূর্ত। ছবি অনুযায়ী, জিতের সঙ্গে এই ছবিতে প্রথম জুটি বাঁধতে চলেছেন তনুশ্রী চক্রবর্তী। তিনিই কি রাবণের সীতা? আনন্দবাজার অনলাইনকে অভিনেত্রী বলেছেন, ‘‘ছবি নিয়ে কোনও কথা বলতে পারব না। সবটাই জানাবেন জিৎ-দা এবং তাঁর প্রযোজনা সংস্থা। আমি ওঁর সঙ্গে জুটি বেঁধে খুব খুশি।’’

Advertisement

একইসঙ্গে জিৎ ঘোষণা করেছেন এক নবাগতার নামও। আগামী ছবিতে তিনি পর্দায় আনছেন লহমা ভট্টাচার্যকে। দুই অভিনেত্রীকে পাশে নিয়ে ছবিও তুলেছেন ‘রাবণ’। জানিয়েছেন, তাঁর নতুন ছবি টলিউডকে নতুন মুখ উপহার দিতে চলেছে। অভিনেত্রীর পাশাপাশি ছবির পরিচালকও নতুন। টলি পাড়ার খবর, এম এন রাজের পরিচালনায় ছবির কাজ শুরু হবে শুক্রবার থেকে। আপাতত কলকাতাতেই ক্যামেরাবন্দি হবে ছবির কিছু অংশ। পোস্টার বলছে, জবরদস্ত অ্যাকশনধর্মী ছবি হতে চলেছে ‘রাবণ’। পাভেলের ‘অসুর’-এর পর ফের অন্য চেহারায় দর্শকদের সামনে আসতে চলেছেন অভিনেতা।

‘অসুর’ ছবির মতোই এই ছবিতেও লম্বা চুল, এক মুখ দাড়ি-গোঁফ থাকবে জিতের। তবে পরিপাটি। বাঁ দিকের ভ্রূ-তে গভীর কাটা দাগ। বাঁ চোখের মণিও টকটকে লাল! ঠোঁটে ক্রুর হাসি। কালো পোশাকে অভিনেতা যেন বীভৎসতার প্রতিমূর্তি। ছবির প্রযোজনায় জিৎ, গোপাল মদনানি এবং অমিত জুমরানি। নিবেদনে জিৎ ফিল্ম ওয়ার্কস।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.