Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০৫ ডিসেম্বর ২০২১ ই-পেপার

Jeet-Tanusree: ‘রাবণ’ জিতের ‘সীতা’ তনুশ্রী? মহরতে সামনে এলেন ‘নতুন মুখ’ লহমা

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ২১ অক্টোবর ২০২১ ১৯:৪৪
জিতের সঙ্গে ‘রাবণ’ ছবিতে প্রথম জুটি বাঁধতে চলেছেন তনুশ্রী চক্রবর্তী।

জিতের সঙ্গে ‘রাবণ’ ছবিতে প্রথম জুটি বাঁধতে চলেছেন তনুশ্রী চক্রবর্তী।

আগামী ছবিতে তিনি ‘রাবণ’। এ কথা নিজে জানিয়েছেন জিৎ। প্রকাশ্যে এনেছেন ছবির প্রথম পোস্টার। এ বার ইনস্টাগ্রামে অভিনেতা ভাগ করে নিলেন মহরতের মুহূর্ত। ছবি অনুযায়ী, জিতের সঙ্গে এই ছবিতে প্রথম জুটি বাঁধতে চলেছেন তনুশ্রী চক্রবর্তী। তিনিই কি রাবণের সীতা? আনন্দবাজার অনলাইনকে অভিনেত্রী বলেছেন, ‘‘ছবি নিয়ে কোনও কথা বলতে পারব না। সবটাই জানাবেন জিৎ-দা এবং তাঁর প্রযোজনা সংস্থা। আমি ওঁর সঙ্গে জুটি বেঁধে খুব খুশি।’’

একইসঙ্গে জিৎ ঘোষণা করেছেন এক নবাগতার নামও। আগামী ছবিতে তিনি পর্দায় আনছেন লহমা ভট্টাচার্যকে। দুই অভিনেত্রীকে পাশে নিয়ে ছবিও তুলেছেন ‘রাবণ’। জানিয়েছেন, তাঁর নতুন ছবি টলিউডকে নতুন মুখ উপহার দিতে চলেছে। অভিনেত্রীর পাশাপাশি ছবির পরিচালকও নতুন। টলি পাড়ার খবর, এম এন রাজের পরিচালনায় ছবির কাজ শুরু হবে শুক্রবার থেকে। আপাতত কলকাতাতেই ক্যামেরাবন্দি হবে ছবির কিছু অংশ। পোস্টার বলছে, জবরদস্ত অ্যাকশনধর্মী ছবি হতে চলেছে ‘রাবণ’। পাভেলের ‘অসুর’-এর পর ফের অন্য চেহারায় দর্শকদের সামনে আসতে চলেছেন অভিনেতা।

Advertisement

‘অসুর’ ছবির মতোই এই ছবিতেও লম্বা চুল, এক মুখ দাড়ি-গোঁফ থাকবে জিতের। তবে পরিপাটি। বাঁ দিকের ভ্রূ-তে গভীর কাটা দাগ। বাঁ চোখের মণিও টকটকে লাল! ঠোঁটে ক্রুর হাসি। কালো পোশাকে অভিনেতা যেন বীভৎসতার প্রতিমূর্তি। ছবির প্রযোজনায় জিৎ, গোপাল মদনানি এবং অমিত জুমরানি। নিবেদনে জিৎ ফিল্ম ওয়ার্কস।

আরও পড়ুন

Advertisement