Advertisement
০৮ মে ২০২৪
Taapsee Pannu

Taapsee Pannu: দর্শকের পছন্দের প্রথম তিন নায়িকার তালিকায় আমার নাম নেই, আক্ষেপ তাপসীর

ভাল অভিনয় করা সত্ত্বেও দর্শকের কাছে পছন্দের নায়িকা হয়ে উঠতে পারেননি, মনখারাপ তাপসীর।

সংবাদসংস্থা
মুম্বই শেষ আপডেট: ১২ জুলাই ২০২২ ১৯:২০
Share: Save:

সৃজিত মুখোপাধ্যায়ের নতুন ছবি ‘শাবাশ মিথু’র প্রথম ঝলকেই দর্শককে অবাক করেছেন তাপসী। তাঁর অভিনয় রিল-রিয়্যালের সীমারেখা মুছে দিয়েছে, এমনটাই মনে করছেন দর্শক। এই ছবিকে ঘিরে আশাবাদী তাপসীও। তাঁর আত্মবিশ্বাস বাড়িয়ে দিয়েছে এই ছবি। তবুও মনের কোণে মেঘ জমেছে, খানিকটা অভিমানও। সেই অভিমানের কথাই প্রকাশ করেছেন বাইশ গজের সুন্দরী।

ওই সাক্ষাৎকারে তাপসী বলেছেন, ‘‘একটা ছবি এগিয়ে চলে আমার কাঁধে ভর দিয়ে, আমার অভিনীত ছবির সাফল্যও এখন নির্ভর করে আমার নামের উপর। এটা বোঝেন বলেই নির্মাতারা আমাকে প্রচুর টাকা পারিশ্রমিক দিতে রাজি হন। কারণ তাঁরা মনে করেন, তাপসী পান্নুর নামে ছবির আকর্ষণ বাড়ে।’’

এই সঙ্গেই মনের আক্ষেপের কথাও বলেন তাপসী, ‘‘সফল অভিনেত্রী হয়েও প্রথম সারির তিন জন নায়িকার মধ্যে আমার নাম রাখেন না আমজনতা। যদি এক জন সাধারণ দর্শককে জিজ্ঞেস করা হয়, আপনার পছন্দের তিন জন নায়িকার নাম বলুন, সেখানে আমার নাম থাকবে না। কেন এত ভাল কাজ করা সত্ত্বেও দর্শকের পছন্দের তিন নায়িকার একজন আমি হয়ে উঠতে পারিনি, এই ভাবনা আমাকে কষ্ট দেয়।’’

আগামী ১৫ জুলাই মুক্তি পেতে চলেছে ‘শাবাশ মিথু’। ক্রিকেটার মিতালি রাজের জীবনীচিত্রে নামভূমিকায় তাপসী। ছবিতে ঝুলন গোস্বামীর ভূমিকায় রয়েছেন মুমতাজ সরকার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Taapsee Pannu Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE