Advertisement
২৮ নভেম্বর ২০২২
Bhotbhoti

Bhotbhoti: বন্ধ ‘পিএসএস এন্টারটেনমেন্ট’, ‘ভটভটি’র পোস্টারে নেই লোগো, মুখ খুললেন প্রযোজক

ছবি মুক্তির আগে বিপর্যয়। আলাদা হয়ে গেলেন ছবির দুই প্রযোজক।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১২ জুলাই ২০২২ ১৮:১৩
Share: Save:

হাতে আর মাত্র একটি মাস। ১১ অগস্ট মুক্তি পেতে চলেছে তথাগত মুখোপাধ্যায় পরিচালিত ছবি ‘ভটভটি’। সোমবার প্রকাশ্যে এসেছে ছবির মোশন পোস্টার। আর সেখানেই মোচড়। যৌথ প্রযোজনা সংস্থার একটি সরে গিয়েছে! বদলে জ্বলজ্বল করছে নতুন নাম।

Advertisement

টলিপাড়ার কানাঘুষো বলছে, পিএসএস এন্টারটেনমেন্টের দুই কর্ণধার নাকি বিচ্ছিন্ন হয়েছেন। সেই জল্পনায় এ বার সিলমোহর। পিএসএস এন্টারটেনমেন্টের দুই কর্ণধার অনিমেষ গঙ্গোপাধ্যায় এবং সৌম্য সরকার। আনন্দবাজার অনলাইনের তরফ থেকে যোগযোগ করা হলে, অনিমেষ বলেন, “প্রথমত এই সিদ্ধান্ত আমার নয়। ‘ভটভটি’ এমন একটা ছবি, যা আমার মনের খুব কাছের। এই ছবিটার সঙ্গে আমি প্রথম দিন থেকে যুক্ত, একটা অন্য রকম অনুভূতি কাজ করে। হঠাৎ করেই জানতে পারি, আমি আর এই সংস্থার সঙ্গে যুক্ত নই। কিন্তু ‘ভটভটি’র জন্য অনেক শুভেচ্ছা পুরো টিমকে। আমি নতুন ভাবে দর্শকের সামনে আসব। অনেক কিছু পরিকল্পনা রয়েছে।”

অন্য দিকে আর এক কর্ণধার সৌম্য জানান, “অনেক দিন ধরেই সমস্যা চলছিল। আমাদের মধ্যে কোনও ব্যক্তিগত ঝামেলা নেই। দু’জনের যৌথভাবে নেওয়া এই সিদ্ধান্ত। তবে ছবির কোনও ক্ষতি হতে দেব না। আমাদের মুম্বইয়ের পার্টনারের সঙ্গে চুক্তি ছিল, পিএসএস না থাকলে এই ছবি সংক্রান্ত সিদ্ধান্ত নেবেন তাঁরাই। তেমনটাই হচ্ছে।” ছবি মুক্তির আগে এই সমস্যা। পরিচালক তথাগত কি চিন্তিত? আনন্দবাজার অনলাইনকে তথাগত বলেন, “আমার সামর্থ্য অনুযায়ী ছবিটাকে যথাযথ জায়গায় নিয়ে যাব। ওঁদের অভ্যন্তরীণ কী সমস্যার জন্য পিএসএস থাকল না, তা আমার দেখার বিষয় নয়। ছবিটা যেন দর্শকের কাছে পৌঁছয়, সেটাই দেখতে চাই।”

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.