Advertisement
০৩ মে ২০২৪
Tapsee Pannu

মে মাসেই নাকি বিয়ে তাপসীর, জিজ্ঞেস করতেই ঝাঁঝিয়ে উঠলেন অভিনেত্রী!

তাপসী কিংবা তাঁর প্রেমিক ম্যাথিউস তাঁদের বিয়ে নিয়ে আনুষ্ঠানিক ভাবে কিছু জানাননি। আদৌ কি বিয়ে হচ্ছে তাঁদের?

Tapsee Pannu strongly reacts to the wedding rumours with her boyfriend mathias boe

তাপসী পন্নু। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১২ মার্চ ২০২৪ ১৪:৩৪
Share: Save:

এই মুহূর্তে বলিউডে যেন বিয়ের মরসুম। একের পর এক নায়িকা বিয়ে করছেন। সম্প্রতি রকুল প্রীত সিংহ বিয়ে করছেন। খুব শীঘ্রই গাঁটছড়া বাঁধতে চলেছেন কৃতি খরবন্দা। এর মাঝেই অন্যতম চর্চিত খবর— তাপসী পন্নুর বিয়ে। দীর্ঘ দিনের প্রেমিক ব্যাডমিন্টন তারকা ম্যাথিয়াস বোয়ের সঙ্গে মে মাসেই গাঁটছড়া বাঁধছেন অভিনেত্রী, তেমনটাই জানা গিয়েছিল। তবে তাপসী কিংবা তাঁর প্রেমিক ম্যাথিউস নিজেরা অবশ্য আনুষ্ঠানিক ভাবে কিছু জানাননি। এ বার বিয়ে প্রসঙ্গে মুখ খুললেন অভিনেত্রী। সাফ জবাব, ‘‘ক্রমাগত আমার ব্যক্তিগত জীবন নিয়ে খুঁচিয়ে কোনও লাভ নেই। যখন জানানোর হবে নিজেই জানাব।’’

শোনা যাচ্ছিল, উদয়পুরে বসবে তাপসী-ম্যাথিয়াসের বিয়ের আসর। প্রায় ১০ বছরের সম্পর্ক তাপসীর সঙ্গে এই ডেনমার্কের ব্যাডমিন্টন খেলোয়াড়ের। এতগুলি বছর প্রেমের সম্পর্কে থেকেও কখনও সে ভাবে প্রেমিককে প্রকাশ্যে আনেননি তিনি। বেশ কিছু মাস আগে প্রেমের সম্পর্কে প্রথম বার সিলমোহর দেন তাপসী। যদিও প্রেমিকের কথা অস্বীকার করেছেন তেমনটাও নয়। কিন্তু নিজের জীবন নিয়ে বরাবরই খুব চুপচাপ তাপসী। এবং খুব বেশি চর্চা হোক সেটাও পছন্দ নয় অভিনেত্রীর। অভিনয় সংক্রান্ত খবর ছাড়া নিজের জীবন আড়ালে রাখতেই পছন্দ করেন তিনি। ব্যক্তিগত জীবনের ওঠা-পড়া নিয়েও কথা বলতে শোনা যায়নি তাপসীকে। ফলে অভিনেত্রীর বিয়ের খবর প্রকাশ্যে আসার পর অনেকেই মুখিয়ে ছিলেন তাপসী কী বলেন সেটা শোনার জন্য। এ বার তাঁর বিয়ে নিয়ে যে কৌতূহল রয়েছে তা মেটালেন অভিনেত্রী। তাপসী জানান, তিনি এমন কিছু করছেন না যা অবৈধ। তাই জনে জনে জানানোর প্রয়োজন নেই। যখন মনে হবে সঠিক সময় এসেছে, নিজে থেকেই জানাবেন সবটা। কিন্তু অভিনেত্রী আদৌ বিয়ে করছেন কি না, তা নিয়ে একটা জল্পনা জিইয়ে রাখলেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tapsee Pannu Bollywood Actress
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE