Advertisement
০৬ মে ২০২৪
Munmun Dutta

‘লেহঙ্গার আড়ালে আপনার মোটা পেট দেখা যাচ্ছে’, দর্শকের কটাক্ষের মুখে অভিনেত্রী মুনমুন

‘তারক মেহতা কা উল্টা চশমা’ সিরিয়ালের অভিনেত্রী মুনমুন দত্তের বাড়তি ওজন নিয়ে চর্চা। বিয়েবাড়িতে গিয়ে ভিডিয়ো পোস্ট করে কটাক্ষের শিকার অভিনেত্রী।

Actress Munmun Dutta gets brutally trolled

নতুন ছবি পোস্ট করে দর্শকের কটাক্ষের মুখে অভিনেত্রী মুনমুন দত্ত। ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০১ মার্চ ২০২৩ ১১:১২
Share: Save:

‘তারক মেহতা কা উল্টা চশমা’ অত্যন্ত জনপ্রিয় একটি সিরিয়াল যা সম্প্রচারিত হচ্ছে বহু বছর ধরে। মুখ্য চরিত্রে দর্শক দেখেন দিলীপ জোশী এবং দিশা বাকানিকে। কিন্তু বার বার শিরোনামে উঠে এসেছে এক জনের নাম। তিনি মুনমুন দত্ত। এই সিরিয়ালে তাঁকে ববিতার চরিত্রে দেখেন দর্শক। এ বার কটাক্ষের মুখে পড়লেন অভিনেত্রী। তবে এই প্রথম নয়। আগেও বিভিন্ন কারণে দর্শকের বিভিন্ন মন্তব্যের মুখোমুখি হয়েছেন তিনি। কখনও তাঁর কোনও মতামত নিয়ে, কখনও আবার নিজের চেহারা নিয়ে।

কয়েক দিন আগে ইনস্টাগ্রামে একটি রিল পোস্ট করেন মুনমুন। সেই রিল দেখেই নানা রকম মন্তব্য করেন তাঁর দর্শক। কিছু দিন আগেই বিয়ে সেরেছেন মুনমুনের সহ-অভিনেতা সচিন শ্রফ অর্থাৎ সিরিয়ালের নতুন তারক। সহ-অভিনেতার বিয়েতে উপস্থিত হয়েছিলেন সিরিয়ালের পুরো টিম। সেখানে সবুজ লেহেঙ্গায় ধরা দেন মুনমুন। তার পরেই একটি রিলও পোস্ট করেন অভিনেত্রী। তিনি লেখেন, “গত রাতের লুক। আমার প্রিয়।” সেই ভিডিয়ো দেখেই নেতিবাচক মন্তব্য উপচে পড়েছে।

কেউ লিখেছেন, “আপনার মোটা পেট দেখা যাচ্ছে”। আবার কারও মন্তব্য, “ম্যাডাম আপনি তো মোটা হয়ে গিয়েছেন।” এক জন লিখেছেন, “একটু তো ডায়েট করুন। আপনি খুবই মোটা হয়ে যাচ্ছেন।” তবে কারও মন্তব্যেরই কোনও জবাব দেননি মুনমুন। তবে অনেকে প্রিয় মুনমুনকে দেখে প্রশংসা করতেও ভোলেননি।

প্রসঙ্গত, বঙ্গতনয়া মুনমুন ২০০৪ সালে ‘হম সব বারাতি’ সিরিয়ালে অভিনয়ের সুযোগ পান। শুরুতে সিরিয়ালে অভিনয় নিয়ে ছুতমার্গ থাকলেও শেষমেশ রাজি হয়ে যান তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE