Advertisement
০২ মে ২০২৪
Taylor Swift

টেলরের থেকেও ধনী তাঁর পোষ্য? ইনস্টাগ্রামে এই বিড়ালের আয় কত জানেন!

তিন বিড়ালের মা টেলর। যে বিড়ালদের নামও জানে গোটা বিশ্ব। তাদেরই এক জন, অলিভিয়া, যার নাম রয়েছে বিশ্বের সবচেয়ে ধনী পোষ্যদের তালিকায়!

কী ভাবে আয় করে অলিভিয়া? কতই বা তার আয়? বোঝা যেতে পারে টেলরের ইনস্টাগ্রাম দেখলে।

কী ভাবে আয় করে অলিভিয়া? কতই বা তার আয়? বোঝা যেতে পারে টেলরের ইনস্টাগ্রাম দেখলে। ছবি:ইনস্টাগ্রাম

সংবাদ সংস্থা
নিউ ইয়র্ক শেষ আপডেট: ০৫ জানুয়ারি ২০২৩ ১৭:০৭
Share: Save:

বিলবোর্ড তালিকায় প্রথম দশটি গান তাঁরই গাওয়া। সঙ্গীত-বাণিজ্যেও সবচেয়ে সফল গীতিকার এবং সুরকার টেলর সুইফ্ট। স্বাভাবিক ভাবেই প্রাচুর্যের মধ্যেই থাকেন তিনি । তবে সবটাই যে একার রোজগার, তা বলা যায় না। জানেন কি, তিন বিড়ালের মা টেলর। যে বিড়ালদের নামও জানে গোটা বিশ্ব। অলিভিয়া বেনসন, মেরেডিথ গ্রে এবং বেঞ্জামিন বাটন— টেলরের তিন বিখ্যাত পোষ্য। তাদেরই এক জন অলিভিয়া, যার নাম রয়েছে বিশ্বের সবচেয়ে ধনী পোষ্যদের তালিকায়! অলিভিয়ার সম্পত্তির পরিমাণ জানলে হতবাক হবেন টেলর-অনুরাগীরা।

কী ভাবে আয় করে অলিভিয়া? কতই বা তার আয়? বোঝা যেতে পারে টেলরের ইনস্টাগ্রাম দেখলে। সেখানেই বিভিন্ন ছবি আর ভিডিয়োতে উঁকি দেয় গায়িকার পোষ্যরা। তবে বিশেষ করে সাদা লোমওয়ালা, মোটাসোটা অলিভিয়ার দুষ্টুমি দেখতে লক্ষ লক্ষ দর্শক টেলরের প্রোফাইল ঘাঁটেন। সেখান থেকেই বিপুল ভিউ! অলিভিয়ার আলাদা অ্যাকাউন্ট না থাকলেও তার দৌলতেই মায়ের ঘরেও রত্ন আসছে।

সমীক্ষায় দেখা গিয়েছে, পোষ্য হিসাবে অলিভিয়ার মূল্য এখন ৮০২ কোটি টাকা! প্রতি দিন কোটি কোটি লাইক, শেয়ারের বন্যা অলিভিয়া এলেই। অনুরাগীদের ভালবাসায় বিগ্রহ হয়ে উঠেছে টেলরের বিড়াল। বিশ্বের অন্যান্য ধনী পোষ্যকে ছাপিয়ে যাওয়া তার কাছে সময়ের অপেক্ষা। শীঘ্রই কি মায়ের থেকে আলাদা হয়ে নিজস্ব প্রোফাইল পেতে চলেছে অলিভিয়া? তা নিয়েই চর্চা নেটদুনিয়ায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Taylor Swift
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE