Advertisement
০৪ মে ২০২৪
Joe Jonas-Sophie Turner Divorce

জোয়ের সঙ্গে বিচ্ছেদের পর ঘরছাড়া সোফি, বাড়িভাড়া দিলেন প্রাক্তন স্বামীরই প্রাক্তন প্রেমিকা!

গত ৬ সেপ্টেম্বর সমাজমাধ্যমের পাতায় বিচ্ছেদ ঘোষণা করেছেন পপ তারকা জো জোনাস এবং অভিনেত্রী সোফি টার্নার। বিবাহবিচ্ছেদ ঘোষণার পরে ইংল্যান্ড থেকে আমেরিকায় ফিরেছেন সোফি।

Joe Jonas and Sophie Turner.

(বাঁ দিকে) জো জোনাস। সোফি টার্নার (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
নিউ ইয়র্ক শেষ আপডেট: ২৮ সেপ্টেম্বর ২০২৩ ১৯:০৯
Share: Save:

দিন দিন জটিল থেকে জটিলতর হচ্ছে হলিউডের পপ তারকা জো জোনাস ও অভিনেত্রী সোফি টার্নারের সম্পর্কের সমীকরণ। এক সময় চুটিয়ে প্রেম করেছেন যে যুগল, এখনও একে অপরের বিরুদ্ধে অভিযোগের পাহাড় খাড়া করতেও পিছপা নন তাঁরা। জো ও সোফির তিন বছরের প্রেম ও চার বছরের দাম্পত্যের সম্পর্কে চিড় ধরেছে সদ্য। বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছেন তাঁরা। বিচ্ছেদ নিয়ে কানাঘুষো শুরু হওয়ার সপ্তাহ খানেকের মধ্যেই সমাজমাধ্যমের পাতায় নিজেদের সিদ্ধান্ত ঘোষণা করেন জো ও সোফি। তাঁদের এই সিদ্ধান্তে বিপাকে পড়েছে জোফির দুই কন্যা। বিবাহবিচ্ছেদের প্রক্রিয়া চলাকালীন সন্তানদের নিয়ে রীতিমতো টানাটানি শুরু হয়েছে প্রাক্তন যুগলের মধ্যে। তাঁদের দুই মেয়ে কোথায় ও কার কাছে থাকবে, অনেক টানাপ়ড়েনের পর অবশেষে তা নিয়ে সিদ্ধান্ত নিয়েছেন আদালতের বিচারক। দুই সন্তানের সঙ্গে থাকার জন্য আপাতত ইংল্যান্ড থেকে আমেরিকাতেও ফিরে এসেছেন সোফি। তবে জোয়ের সঙ্গে বিচ্ছেদের পর আর শ্বশুরবাড়িতে ফেরেননি অভিনেত্রী। তা হলে কোথায় ঠাঁই হয়েছে সোফির?

খবর, নিউ ইয়র্কে দুই সন্তানকে নিয়ে থাকার জন্য সোফিকে নিজের গোটা অ্যাপার্টমেন্টটাই ছেড়ে দিয়েছেন পপ তারকা টেলর সুইফ্‌ট। খাস নিউ ইয়র্ক সিটিতে একটি বিলাসবহুল অ্যাপার্টমেন্ট আছে টেলরের। আপাতত সেখানেই থাকছেন সোফি। বিচ্ছেদের পরে দুই সন্তানকে আমেরিকায় আটকে রাখার অভিযোগে জোয়ের বিরুদ্ধে আইনি পদক্ষেপ করেছিলেন সোফি। সেই মামলায় আপাতত আমেরিকার নিউ ইয়র্ক ও তার আশপাশেই জো ও সোফির দুই সন্তানকে রাখার পরামর্শ দিয়েছিল আদালত। নিউ ইয়র্ক সিটি, লং আইল্যান্ড, হাডসন ভ্যালির মতো কোনও একটি জায়গায় থাকতে পারে তারা। আদালতের এই সিদ্ধান্তে সম্মতি জানান জো ও সোফিও। সন্তানদের কাছাকাছি থাকার কথা মাথায় রেখেই নাকি খাস নিউ ইয়র্ক সিটিতে থাকার ভাবনা সোফির। এ দিকে জোয়ের সঙ্গে বিবাহবিচ্ছেদের পর প্রাক্তন স্বামীর প্রাক্তন প্রেমিকা টেলরের সঙ্গে একাধিক বার দেখা গিয়েছেল সোফিকে। সম্প্রতি নিউ ইয়র্কের এক রেস্তরাঁয় পপ তারকার সঙ্গে ডিনার ডেটেও গিয়েছিলেন সোফি। জোয়ের দুই প্রাক্তনের মধ্যে সম্পর্ক যে বন্ধুত্বপূর্ণ, তা নিয়ে এখন আর সন্দেহের কোনও জায়গাই নেই।

বছর ১৫ আগে ২০০৮ সালে কয়েক মাসের জন্য একে অপরের সঙ্গে প্রেমের সম্পর্কে ছিলেন জো ও টেলর। সামান্য একটা মেসেজ পাঠিয়ে টেলরের সঙ্গে সম্পর্ক ভেঙেছিলেন জো। এক সাক্ষাৎকারে সে কথাও জানিয়েছিলেন টেলর। আমেরিকায় পা রেখেই প্রথমে টেলরের সঙ্গেই ডিনার ডেটে যান সোফি। এ বার তাঁর বাড়িতে থাকা শুরু করলেন অভিনেত্রী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE