Advertisement
২০ এপ্রিল ২০২৪
Didi no.1

Teachers Day 2021: নচিকেতা, রূপঙ্করের গানে উদ্‌যাপিত শিক্ষক দিবস, জমজমাট ‘দিদি নং ১’

রূপঙ্কর ভীষণ রাগী শিক্ষক? ফাঁস ‘দিদি নম্বর ১’-এ

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৫ সেপ্টেম্বর ২০২১ ১২:৩১
Share: Save:

মঞ্চে এক সঙ্গে নচিকেতা চক্রবর্তী, সুরজিৎ চট্টোপাধ্যায়, রূপঙ্কর বাগচি। তাঁদের গানে জমজমাট জি বাংলার রিয়্যালিটি শো ‘দিদি নং ১’। নচিকেতার ‘নীলাঞ্জনা’ বাকি দুই শিল্পীর কণ্ঠেও। এ ভাবেই গানে-গল্পে ‘দিদি’ রচনা বন্দ্যোপাধ্যায়ের সঞ্চালনায় অন্য মাত্রা পেল শিক্ষক দিবস। বৈচিত্র ছিল আরও। এই তিন শিল্পীর সঙ্গে এ দিন উপস্থিত ছিলেন তাঁদের ছাত্রীরা। এ ছাড়াও ছিলেন মঞ্চ এবং পর্দা জগতের অভিনেত্রী রেশমি সেন।

এঁদের গান-অভিনয় যদি অনুষ্ঠানের অলঙ্কার হয়, তা হলে বাড়তি চমক শিক্ষকদের ব্যক্তিগত জীবনের ঘটনায়। রূপঙ্কর শিক্ষক হিসেবে কতটা রাগী? প্রশ্ন উঠে এসেছে এই মঞ্চেই। রচনার স্পষ্ট বক্তব্য, শিল্পীকে দেখে মনেই হয় না, তিনি রাগী শিক্ষক! গায়কেরও ঝটিতি উত্তর, তাঁকে একমাত্র ঠিকঠাক চিনতে পেরেছেন দিদি নং ১-ই। রেশমির অভিনয় দেখে আমন্ত্রিত অতিথিদের পাশাপাশি মুগ্ধ সঞ্চালিকাও।

গান-অভিনয়ের পাশাপাশি খেলাতেও অংশ নিয়েছেন সকলে। সেখানে কে জিতে নিলেন সেরার মুকুট? জানতে গেলে দেখতে হবে এই রিয়্যালিটি শো-এর ৫ সেপ্টেম্বরের পর্ব। এই বিশেষ পর্বটি দেখা যাবে রবিবার রাত সাড়ে আটটায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Didi no.1 Rupankar Bagchi Nachiketa Teacher's Day
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE