Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

১৯ জানুয়ারি ২০২২ ই-পেপার

Sidharth Shukla-Anushka Sharma: ওঁদের কাছে তোমার মৃত্যু কেবল ছবি তোলার সুযোগ, প্রতিবাদে অনুষ্কা শর্মা

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ০৪ সেপ্টেম্বর ২০২১ ২১:১৯
সিদ্ধার্থের মৃত্যু প্রসঙ্গে মুখ খুললেন অনুষ্কা

সিদ্ধার্থের মৃত্যু প্রসঙ্গে মুখ খুললেন অনুষ্কা

সুশান্ত সিংহ রাজপুতের পর সিদ্ধার্থ শুক্ল। আরও এক জনের মৃত্যু নিয়ে চর্চা তুঙ্গে। কখনও বলা হচ্ছে, তিনি খুন হয়েছেন, কখনও আবার তাঁর প্রেমিকা শেহনাজ গিলের ভূমিকা উঠে আসছে চর্চায়। শুধু তা-ই নয়, সুশান্তের সঙ্গে তুলনা করে মিম বানানোও শুরু হয়ে গিয়েছে। তার উপরে সিদ্ধার্থের পরিবারের কান্নাকাটির ভিডিয়ো ঘুরে বেড়াচ্ছে নেটমাধ্যমে। এই ঘটনায় বিরক্তি প্রকাশ করছেন অনেকেই। মডেল ও অভিনেতা কুশল টন্ডন, অভিনেত্রী পূজা বন্দ্যোপাধ্যায় ইতিমধ্যে নেটমাধ্যম থেকে বিরতি নিয়েছেন। বিক্ষুব্ধের তালিকায় নতুন সংযোজন বলি তারকা অনুষ্কা শর্মা।

ইউটিউবার জাকির খানের একটি পোস্টের বক্তব্য তুলে ধরেছেন অনুষ্কা। যেখানে লেখা, ‘ওঁরা তোমায় মানুষ মনে করে না। তাই কোনও সীমা নেই। তোমার মৃতদেহ ওঁদের কাছে একটি শরীর থেকে বেরিয়ে যাওয়া আত্মা নয়। ওঁদের কাছে তোমার মৃত্যু আসলে ছবি তোলার একটি সুযোগ। যত বেশি ছবি তোলা যায় তত ভাল। ওঁদের কিছু যায় আসে না।’

Advertisement
অনুষ্কার ইনস্টাগ্রাম স্টোরি

অনুষ্কার ইনস্টাগ্রাম স্টোরি


পূজার মতোই জাকির বা অনুষ্কা কারও নাম উল্লেখ করেননি। অনুষ্কা কেবল ইনস্টাগ্রাম স্টোরিতে এই লেখাটি শেয়ার করেছেন। কিন্তু এই কথাগুলি যে সিদ্ধার্থের মৃত্যুর পরিপ্রেক্ষিতে বলা, সে কথা স্পষ্ট।

শুক্রবার সিদ্ধার্থের শেষকৃত্যের সময়ে তাঁর পরিবার এবং শেহনাজের বিভিন্ন ছবি এবং ভিডিয়ো সামনে এসেছে। যেগুলি বার বার চোখে পড়ায় অনেকেই মানসিক সমস্যায় ভুগছেন। কেবল তারকারা নন, সাধারণ নেটাগরিকরাও রাগ ও বিরক্তি প্রকাশ করেছেন। অভিনেতা আলি গনি একটি ছবি পোস্ট করেছেন টুইটারে। একটি মেসেজের ছবি তুলে পোস্ট করেছেন তিনি। এক মহিলা তাঁকে অনুরোধ করেছেন, আলি যেন ওই সমস্ত ভিডিয়ো ও ছবি নেটমাধ্যম থেকে তুলে নেওয়ার ব্যবস্থা করেন।

আরও পড়ুন

Advertisement