Advertisement
০৫ মে ২০২৪
Tejaswi yadav

Tejaswi- Karan: দু’জনে প্রেম করছেন চুটিয়ে, বিয়ে কবে? নীরবতা ভাঙলেন তেজস্বী-কর্ণ

প্রেম নিয়ে লুকোছাপা করেননি কখনও, তেজস্বী প্রকাশ ও কর্ণ কুন্দ্রা কবে বিয়ে করছেন, এই রহস্যের সমাধান হল না।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৫ জুলাই ২০২২ ২০:৩২
Share: Save:

তাঁরা বলছেন, ‘তুমিই বলো, না তুমি বলো।’ কে প্রশ্নের উত্তর দেবেন এই চাপানউতরেই চাপা পড়ে গেল আসল উত্তর। তেজস্বী প্রকাশ ও কর্ণ কুন্দ্রা কবে বিয়ে করছেন, এই রহস্যের সমাধান হল না। ‘বিগ-বস-১৫’ থেকেই দু’জনের আলাপ। এখান থেকেই জমে ওঠে প্রেম-পর্ব। যদিও নিজেদের সম্পর্ক নিয়ে কোনওদিনই রাখঢাক করেননি তাঁরা। প্রকাশ্যেই ঘুরে বেড়িয়েছেন, নিজেদের ভালবাসা জাহিরও করেছেন আমজনতার সামনে। এমন খুল্লামখুল্লা জুটির বিয়ে নিয়ে অনুরাগীদের মধ্যে জল্পনাও ছিল তুঙ্গে। এ বার সেই জল্পনায় কার্যত জল ঢাললেন কর্ণ-তেজস্বী।

‘বারিষ আয়ি হ্যায়’ গানের প্রচারে এসে দু’জনকে পাওয়া গিয়েছিল পরিচিত অন্তরঙ্গ মুহূর্তে। মুম্বই সংবাদসংস্থার কাছে এক সাক্ষাৎকারে নানা বিষয়ের মধ্যে কথা ওঠে তাঁদের বিয়ে নিয়েও। উল্টো সুর শোনা যায় দু’জনের। কর্ণ বলেন, ‘‘বিয়ের ব্যাপারে কথা বলতে হল তেজস্বীই বলুক। এই একই প্রশ্ন বরুণ ধবনও করেছেন।’’ কর্ণের কথা শেষ না হতেই তেজস্বী বলেন, ‘‘এই প্রশ্নের উত্তর কর্ণই দিক। ও বলার পর আমি বলব। কর্ণ এই প্রসঙ্গে আমাকে এখনও কিছু জানায়নি।’’ কর্ণকে পছন্দের কারণ বলতে গিয়ে তেজস্বী বলেন, ‘‘কর্ণ আমাকে বোঝে। ওর চোখ দু’টো আমার খুব প্রিয়। যখনই ও আমাকে বলে ভালবাসি বা তোমাকে মিস করছি, ওর চোখও সেই একই কথা বলে। আমার কাছে পৃথিবীতে সব থেকে সুন্দর হল কর্ণর দু’টো চোখ। আমি ওই চেখের দিকেই সারাজীবন তাকিয়ে থাকতে চাই।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tejaswi yadav Karan Kundrra Bollywood Wedding
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE