Advertisement
০৫ মার্চ ২০২৪
Anindita Ray Chowdhury

হাঁটুতে কাচের টুকরো ঢুকে দুর্ঘটনা, অস্ত্রোপচার করাতে হল অনিন্দিতাকে

চার মাস ধরে হাঁটুতে কাচের টুকরো ঢুকে কেলেঙ্কারি কাণ্ড অভিনেত্রী অনিন্দিতা রায় চৌধুরীর। অস্ত্রোপচারের পর কেমন আছেন তিনি?

television actress Anindita Ray Chowdhury shares her leg surgery experience

কেমন আছেন অভিনেত্রী অনিন্দিতা রায় চৌধুরী? ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৯ মে ২০২৩ ১৫:৫৪
Share: Save:

‘এক্কা দোক্কা’, ‘ধুলোকণা’, ‘গুড্ডি’, ‘দেশের মাটি’র মতো একাধিক জনপ্রিয় ধারাবাহিকে দেখা গিয়েছে অভিনেত্রী অনিন্দিতা রায় চৌধুরীকে। বাংলা সিরিয়ালের জনপ্রিয় মুখ অনিন্দিতার অস্ত্রোপচার করাতে হয়েছে বৃহস্পতিবার।

মাস কয়েক হল শেষ হয়েছে ‘ধুলোকণা’। ‘এক্কা দোক্কা’ সিরিয়ালটি এখনও চলছে। ফলে শুটিং-এর ব্যস্ততাও রয়েছে। কিন্তু এর মাঝেই বিপত্তি ঘটে। চার মাসে ধরে হাঁটুতে কাচের টুকরো ঢুকে থাকায় কেলেঙ্কারি কাণ্ড। প্রথমে কিছুই টের পাননি। গত কয়েক দিন ধরে অসহ্য যন্ত্রণা হাঁটুতে। চাপ পড়লেই যন্ত্রণা বাড়ছে। বৃহস্পতিবার অস্ত্রোপচার করাতে হয়েছে। আপাতত ১৫ দিন বিশ্রাম থাকার কথা। তবে এর মাঝে শুটিং-এ ফিরবেন বলেই জানান অভিনেত্রী।

আনন্দবাজার অনলাইনকে অভিনেত্রী বলেন, ‘‘কপালে আসলে দুর্ভোগ ছিল আমার। ওই কাচের টুকরো চার মাস ধরে আমাকে ঘুণাক্ষরেও জানতে না দিয়ে তার স্বর্গ বানাচ্ছিল। অস্ত্রোপচার হয়েছে। ১৫ দিন পর সেলাই কাটবে। কিন্তু সোমবার থেকেই ‘এক্কা দোক্কা’র শুটিং ফ্লোরে ফিরব।’’ অভিনেত্রী জানান, ‘এক্কা দোক্কা’ সিরিয়ালের টিমের সকলেই খুব সহযোগিতা করেছে।

অভিনেত্রী নিজের সমাজমাধ্যমের পাতায় স্বাস্থ্যের হালহকিকত জানিয়েছেন। সেখানে অবশ্য আগাম সর্তকবাণী দিয়ে লেখেন, ‘‘কটা দিন পা যে হেতু কম চলবে, মুখ চলবে বেশি।’’ হুইলচেয়ারে বসা অনিন্দিতার ছবি দেখে আরোগ্যকামনা করেছেন মিমি চক্রবর্তী থেকে শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের মতো তারকারা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE