Advertisement
১৩ জুন ২০২৪
TV Actress

২১ বছরের বড় স্বামীর সঙ্গে চুপিচুপি বিয়ে! অবশেষে সে কথা প্রকাশ্যে আনলেন টেলি নায়িকা

দীর্ঘ দশ বছরের দাম্পত্য এত দিনে ঘুণাক্ষরেও কাউকে টের পেতে দেননি। অবশেষে প্রকাশ্যে টেলি নায়িকার স্বামী।

Television Actress Snehal Rai

বিয়ের ১০ বছর পর মুখ খুললেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী স্নেহাল রাই। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ২৯ মে ২০২৩ ২০:১৭
Share: Save:

অসম বয়সি প্রেম এবং বিয়ের উদাহরণ বলিউডে ভুরী ভুরী। ঐশ্বর্যা-অভিষেক থেকে নিক-প্রিয়ঙ্কা, আলিয়া-রণবীর কিংবা সাম্প্রতিক সময়ে আশিস-রূপালির মতো বহু তারকা দম্পতি রয়েছেন এই তালিকায়। তবে এ বার প্রকাশ্যে এল আরও এক বিয়ের কথা। স্বামীর বয়সে ২১ বছরের বড়, পেশায় রাজনীতিবিদ। বিয়ের ১০ বছর পর মুখ খুললেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী স্নেহাল রাই।

‘ইশ্‌ক কা রং সাফেদ’, ‘জন্ম কা বন্ধন’, ‘বিষ’, ‘ইচ্ছাধারী নাগিন’, ‘পারফেক্ট পতি’ এবং ‘ভিশ’ এর মতো একাধিক হিন্দি ধারাবাহিকে অভিনয় করছেন। এত দিন দর্শক জানতেন তিনি অবিবাহিত। সম্প্রতি অভিনেত্রী জানান তিনি প্রায় দশ বছর আগেই বিয়ে সেরে ফেলেন। স্বামীর নাম শুনলে চিনতে পারবেন অনেকেই। তিনি উত্তরপ্রদেশের প্রভাবশালী নেতা মাধবেন্দ্র রাই। অসম বয়সি সম্পর্ক হলেও প্রেমের কমতি নেই। কিন্তু বিয়ের কথা এত বছর ধরে লুকিয়ে রাখেন কী কারণে?

Television Actress Snehal Rai reveals she is being married to 21 years older politician

প্রকাশ্যে অভিনেত্রী স্নেহালের রাজনীতিবিদ্ স্বামী। ছবি: সংগৃহীত।

স্নেহাল বলেন, ‘‘তারকাদের বিবাহিত জীবন প্রকাশ্যে না আনলেও চলে।’’ তা হলে এখন হঠাৎ কেন এই তাগিদ? আসলে স্নেহাল খুব শীঘ্রই বিবাহিতদের সৌন্দর্যপ্রতিযোগিতায় অংশ নেবেন। সে কারণেই প্রকাশ্যে আনলেন এই বিয়ে।

কিন্তু উত্তরপ্রদেশের নেতার সঙ্গে প্রেমটা হল কী ভাবে? একটি অনুষ্ঠানে সঞ্চালনা করতে গিয়েছিলেন স্নেহাল। সেখানেই বিশেষ অতিথি হয়ে আসেন তাঁর স্বামী। সেই থেকেই আলাপ প্রেম। তবে মাধবেন্দ্র সম্পর্কে বলতে গিয়ে অভিনেত্রী জানান, উনি এক বার আমাকে বলেছিলেন, ‘‘তুমি আমার রানি। যা করবে রানির মতো করবে। সারা জীবন আমার হৃদয়ে রানির আসনেই থাকবে।’’ এ কথার প্রেমেই নাকি পড়েন স্নেহাল। বিয়ের পর দাম্পত্যে নানা ওঠাপড়া এসেছে। তবে পরস্পরের কাছে নিরাপত্তাটাই তাঁদের সম্পর্কের বাঁধন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

TV Actress Snehal Rai politician Marriage
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE