Advertisement
১৮ মে ২০২৪

বিশেষ এক জনের অনুরোধে ক্যামেরার সামনে পোশাক খুলতেও রাজি শেহনাজ়! কে তিনি?

‘বিগ বস্’ থেকে বলিউড! রিয়্যালিটি শোয়ের মঞ্চ থেকে পরিচিতি অর্জন করে বলিউডে ইতিমধ্যেই পা রেখেছেন শেহনাজ় গিল। বলিউড তারকা সলমন খানের ছবির মাধ্যমে অভিনেত্রী হিসাবে আত্মপ্রকাশ করেছেন শেহনাজ়।

Shehnaaz Gill.

শেহনাজ় গিল। ছবি: সংগৃহীত।

শেষ আপডেট: ৩০ সেপ্টেম্বর ২০২৩ ১৬:০১
Share: Save:

বলিউডে পা রেখেছেন চলতি বছরেই। এখনও পর্যন্ত কাজ করেছেন দু’টি ছবিতে। এর মধ্যেই অভিনেত্রী হিসাবে ‘সাহসী’ পদক্ষেপ করতে রাজি শেহনাজ় কৌর গিল। এমনকি, বিশেষ এক ব্যক্তির অনুরোধে ক্যামেরার সামনে পোশাক খুলতেও অসুবিধা নেই তাঁর, নিজেই জানালেন বলিউড অভিনেত্রী!

বিনোদনের জগতে পা রেখেছিলেন পঞ্জাবি ছবির মাধ্যমে। ‘বিগ বস্ ১৩’-এ প্রতিযোগী থাকাকালীন সলমন খানের নজরে পড়েন শেহনাজ়। চলতি বছরে সলমনের ছবি ‘কিসি কা ভাই কিসি কি জান’-এর মাধ্যমে বলিউডে আত্মপ্রকাশও করেছেন তিনি। ছবির দর্শকের মন টানতে না পারলেও নিজের আখের বেশ ভালই গুছিয়ে নিয়েছেন অভিনেত্রী। সোনম কপূরের বোন রিয়া কপূর প্রযোজিত ‘থ্যাঙ্ক ইউ ফর কামিং’ ছবিতে ভূমি পেডনেকরের সঙ্গে অভিনয় করেছেন শেহনাজ়। চলতি বছরের টরন্টো আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে নজর কেড়েছে এই ছবি। সম্প্রতি ওই ছবিরই এক প্রচার অনুষ্ঠানে হাজির ছিলেন শেহনাজ়। সেখানে নিজের পোশাক নির্বাচন সংক্রান্ত সমালোচনারও জবাব দেন অভিনেত্রী। সমাজমাধ্যমের পাতায় এক নেটাগরিক তাঁকে উদ্দেশ্য করে লেখেন, ‘‘পোশাক পরার কী দরকার! খুলে ফেললেই তো পারেন!’’ সেই মন্তব্যের উত্তর দিতে গিয়ে শেহনাজ় বলেন, ‘‘রিয়া কপূর আমাকে বললে আমি পোশাক খুলে ফেলতেও রাজি!’’

পঞ্জাবি ছবিতে কাজ করার কয়েক বছরের মধ্যে টেলিভিশনের অন্যতম জনপ্রিয় রিয়্যালিটি শো ‘বিগ বস্’-এ অংশগ্রহণ করেন শেহনাজ়। ২০১৯ সালে ‘বিগ বস্ ১৩’-এর অন্যতম প্রতিযোগী ছিলেন শেহনাজ়। ওই রিয়্যালিটি শোয়ের দৌলতেই মায়ানগরীতে নিজের পরিচিতি তৈরি করেন তিনি। প্রয়াত অভিনেতা ও ‘বিগ বস্ ১৩’-র অন্যতম প্রতিযোগী সিদ্ধার্থ শুক্লর সঙ্গে প্রেমের জল্পনার কারণেও শেহনাজ়কে নিয়ে কম আলোচনা হয়নি। ‘বিগ বস্’-এর ঘরে থাকাকালীনই নিজের চেহারার জন্য বার বার সমালোচনার শিকার হয়েছেন তিনি। এমনকি, পোশাক নির্বাচনের কারণে তো লাল গালিচাতেও ট্রোলিংয়ের সম্মুখীন হতে হয়েছে শেহনাজ়কে। তবে তাতে দমে না গিয়ে এ বার তার উপর ভর করেই নিজের কর্মজীবনে এগোতে চান অভিনেত্রী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE