Advertisement
০৩ মে ২০২৪
Pori Moni

প্রভাবশালীদের বিরুদ্ধে মামলা করেছিলেন পরীমণি, কেন পিছিয়ে গেল শুনানি?

দু’বছর আগে তিন প্রভাবশালী ব্যক্তির বিরুদ্ধে থানায় অভিযোগ জানিয়েছিলেন পরীমণি। সেই মামলাই চলছে এখনও। পিছিয়ে গেল শুনানি।

Pori Moni

পরীমণি। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
ঢাকা শেষ আপডেট: ০৯ অগস্ট ২০২৩ ১৯:১৪
Share: Save:

আইনি জট যেন কেটেও কাটছে না বাংলাদেশি অভিনেত্রী পরীমণির। পিছিয়ে গেল নায়িকার ‘নারী এবং শিশু নির্যাতন দমন বিশেষ ট্রাইবুনাল-৯’-এ শ্লীলতাহানি এবং মারধরের মামলার শুনানি। জুলাই মাসের শেষে আদালতে সাক্ষ্য দেওয়ার দিন নির্ধারিত হয়েছিল। সাক্ষ্য দিতে গিয়ে কাঠগড়ায় কেঁদে ফেলেন অভিনেত্রী। দু’বছর আগের ঘটনা ঢাকা ক্লাবকাণ্ডে প্রভাবশালী তিন ব্যক্তির বিরুদ্ধে শ্লীলতাহানি এবং মারধরের অভিযোগ করেছিলেন নায়িকা। সেই মামলাই চলছে। এ দিন শুনানির দিন ধার্য করা হয়েছিল। তবে নায়িকার আইনজীবী অসুস্থ তাই পিছিয়ে গেল শুনানি। বাংলাদেশি সংবাদমাধ্যম ‘যুগান্তর’-এর প্রতিবেদন অনুযায়ী আদালত আগামী শুনানির দিন ধার্য করেছে।

পরীর আইনজীবীর নাম জ়েডআই খান পান্না। আচমকাই অসুস্থ হয়ে পড়েছেন তিনি। তাই বিচারপতি মোস্তফা জামান ইসলাম ও বিচারপতি মো. আমিনুল ইসলামের উচ্চ আদালতের বেঞ্চ শুনানির দিন আগামী সপ্তাহে ধার্য করেছেন। এখনও সেই পুরনো ঘটনা ভুলতে পারেন না নায়িকা। তা আদালততে স্পষ্ট জানিয়েছেন তিনি। নায়িকা বলেন, “দু’বছর আগেই সেই ঘটনার কথা মনে পড়লে আমার শরীর অসুস্থ লাগে। আমি আরও বিপর্যস্ত হয়ে পড়ি।” সে দিনের ঘটনার কথা প্রকাশ্যে বলতে পারেননি তিনি।

এক দিকে আদালতের এই শুনানি অন্য দিকে ব্যক্তিগত দুই নিয়ে নাজেহাল অবস্থা নায়িকার। প্রকাশ্যে এসেছে স্বামী শরিফুল রাজের সঙ্গে নায়িকার দাম্পত্য কলহ। বিতর্কের মাঝে এসে গেল ছেলের জন্মদিন। রাত পোহালেই এক বছরে পা দেবে পরীর ছেলে রাজ্য। রাজের উপর রাগ করে ছেলের নামই পাল্টে ফেললেন নায়িকা। এত দিন সকলে পরীমণির ছেলেকে চিনত শাহীম মুহাম্মদ রাজ্য নামে। ছেলের জন্মের পরই অভিনেত্রী জানিয়েছিলেন, স্বামীর রাজের নামের সঙ্গে মিল রেখেই রাজ্য নাম রেখেছেন। বেশ কয়েক দিন ধরেই ছেলে রাজ্যকে পদ্ম নামে অথবা পদ্মফুল নামেই ডাকছেন নায়িকা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Pori Moni Bangladeshi Actress
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE