Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Vivek Agnihotri

The Kapil Sharma Show: ‘দ্য কাশ্মীরি ফাইলস’-এর প্রচারে অস্বীকার, নেটমাধ্যমে ‘দ্য কপিল শর্মা শো’ বয়কটের ডাক

ফের আলোচনার কেন্দ্রে ‘দ্য কপিল শর্মা শো’। দর্শকদের কাছে জনপ্রিয় হলেও বিভিন্ন সময়ে বিতর্কে জড়িয়েছে কপিল শর্মা সঞ্চালিত এই শো। এ বার বিতর্কের কারণ ‘দ্য কাশ্মিরী ফাইলস’। এই ছবির প্রচারে নাকি আপত্তি জানিয়েছেন শো-এর উদ্যোক্তারা, এমনই অভিযোগ ছবির পরিচালক বিবেক অগ্নিহোত্রীর।  
 

কপিল শর্মা এবং বিবেক অগ্নিহোত্রী

কপিল শর্মা এবং বিবেক অগ্নিহোত্রী

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৯ মার্চ ২০২২ ১১:৪৯
Share: Save:

ফের আলোচনার কেন্দ্রে ‘দ্য কপিল শর্মা শো’। দর্শকদের কাছে জনপ্রিয় হলেও বিভিন্ন সময়ে বিতর্কে জড়িছে কপিল শর্মা সঞ্চালিত এই শো। এ বার বিতর্কের কারণ ‘দ্য কাশ্মীরি ফাইলস’। এই ছবির প্রচারে নাকি আপত্তি জানিয়েছেন শো-এর উদ্যোক্তারা, এমনই অভিযোগ ছবির পরিচালক বিবেক অগ্নিহোত্রীর।

ছবির প্রচারের জন্য অনেক ক্ষেত্রেই ‘দ্য কপিল শর্মা শো’-কে বেছে নেওয়া হয়। পরিচালক বিবেক অগ্নিহোত্রী তাঁর আগামী ছবি ‘দ্য কাশ্মীরি ফাইলস’-এর প্রচারের জন্য কপিলের শো-তে আসার আগ্রহ প্রকাশ করেছিলেন। পরিচালক সেই মতো কপিল শর্মাকে ট্যাগ করে একটি টুইটে লেখেন ‘এটা তাঁর এবং তাঁর প্রযোজকদের সিদ্ধান্ত কোন ছবিকে তাঁরা তাঁদের শো-তে আমন্ত্রণ জানাবেন।’ পরে আবার একটি টুইট করে তিনি জানান, কোনও বড় তারকা না থাকার জন্য ‘কপিল শর্মা শো’-এর উদ্যোক্তারা ‘দ্য কাশ্মীরি ফাইলস’-এর প্রচার করতে অস্বীকার করেছেন।

এই ঘটনার পরই আক্রমণের স্বীকার হন কপিল শর্মা এবং তাঁর শো। নেটমাধ্যমে উঠেছে ‘কপিল শর্মা শো’ বয়কটের ডাক। ‘কপিল শর্মা শো’-এর আইএমডিবি রেটিং কমানোরও ডাক দিয়েছেন নেটাগরিকরা। কপিল শর্মাকে উদ্দেশ্য করে এক জন লেখেন ‘আপনার লজ্জা হওয়া উচিত।

কাশ্মীরী পণ্ডিতদের দুর্দশা নিয়ে বানানো এই ছবির মুক্তি পাওয়ার কথা ১১ মার্চ। ছবিতে অভিনয় করেছেন অনুপম খের, মিঠুন চক্রবর্তী, পল্লবী যোশী প্রমুখ শিল্পীরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE