Advertisement
০৩ মে ২০২৪
Sudipto Sen

‘দ্য কেরালা স্টোরি’-র পরিচালক হাসপাতালে ভর্তি, হঠাৎ কী হল সুদীপ্তর?

বিতর্কের মধ্যেও বক্স অফিসে রমরমিয়ে ব্যবসা করছে সুদীপ্ত সেনের ছবি ‘দ্য কেরালা স্টোরি’। এর মাঝেই আচমকা অসুস্থ পরিচালক।

Picture of sudipto sen

অসুস্থ সুদীপ্ত সেন, কী কারণে তাঁকে ভর্তি করা হল হাসপাতালে? ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ২৭ মে ২০২৩ ০৯:১৮
Share: Save:

বিতর্কের আবহেই ২০০ কোটি পার করে ফেলেছে তাঁর ছবি। বক্স অফিসে ঝড় তুলেছে। দেশ জুড়ে চর্চা এই ছবিকে নিয়ে। তবে এর মধ্যেই এল খারাপ খবর। ‘দ্য কেরালা স্টোরি’ ছবির পরিচালক সুদীপ্ত সেন অসুস্থ।

ছবির প্রচারে গত সপ্তাহেই কলকাতা ঘুরে গিয়েছেন তিনি। জলপাইগুড়ি ছেলে, বাংলার সঙ্গে তাঁর নাড়ির টান। তবে শুধু কলকাতা নয়, দেশের বিভিন্ন প্রান্তে ছুটে গিয়েছেন ছবির প্রচারে। এর মাঝেই অসুস্থ হয়ে পড়েন। কয়েক মাস ধরে যা ধকল যাচ্ছে, তার ফলে ক্লান্ত হয়ে পড়েছেন বলে পরিচালকের ঘনিষ্ঠ মহল সূত্রে খবর। সেই কারণেই হাসপাতালে ভর্তি করানো হয়েছে তাঁকে।

পরিচালকের আচমকা অসুস্থতার কারণে আপাতত ছবির প্রচার কাজ বন্ধ রাখা হয়েছে। আগামী দিনে আরও ১০টি শহরে যাওয়ার পরিকল্পনা রয়েছে টিম ‘দ্য কেরালা স্টোরি’র। জানা যাচ্ছে, একটু সুস্থ হলেই ফের ছবির প্রচার শুরু করবেন পরিচালক। সপ্তাহ খানেক আগে পরিচালক সুদীপ্ত এবং অভিনেত্রী অদা শর্মা যাচ্ছিলেন করিমনগরে, ‘হিন্দু একতা যাত্রা’র অনুষ্ঠানে যোগ দিতে। সেখানেই পথদুর্ঘটনার কবলে পড়েন তাঁরা। সেই সময় আহত অবস্থায় হাসপাতালে ভর্তি করানো হয় তাঁদের। তবে বড়সড় কিছু না হওয়ায় প্রাথমিক চিকিৎসা করে ছেড়ে দেওয়া হয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE